নজরে ভোট

মুখ্যমন্ত্রী শুভেন্দু?"দাদাকে বাংলার সিংহাসনে দেখতে চাই"এই দাবীতে দাদার অনুগামীদের পোস্টার পড়ায় চাঞ্চল্য বড়জোড়ায়।

মুখ্যমন্ত্রী শুভেন্দু?দাদাকে বাংলার সিংহাসনে দেখতে চাইএই দাবীতে দাদার অনুগামীদের পোস্টার পড়ায় চাঞ্চল্য বড়জোড়ায়।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (অনিকেত বাউরী,বড়জোড়া) : ভোট ঘোষণার আগে জেলায় দাদার অনুগামীদের পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল পুরোদমে! বিধানসভা ভোট ঘোষণার পরেও পোস্টার পড়ার ঘটনার বিরাম নেই। এবার দাদা অর্থাৎ শুভেন্দু অধিকারীকে বাংলার সিংহাসনে বসানোর পাশাপাশি, সারা জঙ্গলমহলে ৬১ টি আসনে দাদার অনুমোদিত প্রার্থী দাঁড়করানোর দাবী সম্বলিত পোস্টার পড়ল জেলায়।


হয়েছে। শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় ও নরেন্দ্র মোদীর ছবির সাথে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে গেরুয়া রঙের বেশ কিছু পোস্টার পড়েছে বড়জোড়ায়। জেলার শিল্প শহর বড়জোড়া চৌরাস্তায় এদিন সকালে স্থানীয় মানুষের নজরে পড়ে এই পোস্টার।


এই পোস্টারকে কেন্দ্র করেই বড়জোড়ায় ছড়ায় চাঞ্চল্য।

অনেকেই পোস্টারের ছবি তুলে তা সোস্যাল মিডিয়াতে পোস্টও করতে থাকেন। খবর পৌঁছয় রাজনৈতিক নেতাদের কানেও। এর পরই চাঞ্চল্য ছড়ায় জেলার রাজনৈতিক মহল জুড়ে। যদিও স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবী, বিজেপির মধ্যে বিভাজন সৃষ্টি করতে আর বিজেপি কর্মী, সমর্থকদের বিভ্রান্ত করতেই তৃণমূল রাতের অন্ধকারে এই পোস্টার সাঁটিয়েছে। বিজেপির স্থানীয় নেতা বাপ্পা চন্দ্রাধ্যূর্য্য সাংবাদিকদের কাছে এমনই অভিযোগ তোলেন।


অন্যদিকে,তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র দিলীপ আগরওয়াল বিজেপির অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন,তৃণমূল কংগ্রেস ভোটের প্রচারে ব্যস্ত। তাদের হাতে এমন পোস্টার সাঁটানোর সময় নেই। বিজেপি দল ভাঙ্গিয়ে খেলোয়াড় এনেছে। এবার, তার ফল টের পাচ্ছে তারা। যার জন্যই পোস্টার পড়ছে।

এই পোস্টার কে ঘিরে এখন চাপান উতোর চলছে বিজেপি ও তৃণমূল দুই শিবিরে। পাশাপাশি, রাজনৈতিক মহলেও প্রশ্ন উঠছে, দাদার অনুগামীরাই জঙ্গলমহলে দাদার দাপট অব্যাহত রাখতে, ৬১ আসনের দাবী ও বাংলার মুখ্যমন্ত্রী পদ প্রার্থী হিসেবে দাদার নাম ছড়িয়ে দিয়ে বিজেপির থিঙ্ক ট্যাঙ্কের কুশলী দের চাপে রাখতেই "পোস্টার প্রজেক্ট"- হাতে নিয়েছেন কিনা?


যদিও এই পোস্টার ইস্যুতে শুভেন্দু অধিকারী বা বিজেপির রাজ্য শীর্ষ নেতৃত্বের কোন প্রতিক্রিয়া মেলেনি এই খবর লেখা পর্যন্ত। তাই এই পোস্টার রহস্যের কিনারা কার্যত অধরাই থেকে গেল তা বলাই বাহুল্য।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story