নজরে ভোট

তৃণমূল ছাত্র পরিষদ ছেড়ে বিজেপিতে সুজিত সাম ও চুমকী বন্দ্যোপাধ্যায়,বাঁকুড়ায় ছাত্র ফ্রন্ট ভাঙ্গার লড়াই শুরু গেরুয়া শিবিরের।

মুকুল রায়ের জামানায় মুকুল রায়ের ছায়া সঙ্গী হিসেবেই পরিচিত ছিলেন তৃণমূল ছাত্র নেতা সুজিত সাম। তাই সুজিতের বিজেপি যোগদান ছিল কেবল সময়ের অপেক্ষা মাত্র। বুধবার হেস্টিংসে বিজেপির রাজ্য নির্বাচনী অফিসে মুকুল রায় তার হাতে বিজেপির পতাকা তুলে দেন। পাশাপাশি বাঁকুড়ার আর এক ছাত্র নেত্রী চুমকী বন্দ্যোপাধ্যায়ও এদিন মুকুল রায়ের হাত ধরে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন। ফলে এবার বাঁকুড়া জেলা জুড়েও কার্যত তৃণমূল ছাত্র ফ্রন্ট ভাঙ্গানোর কাজ শুরু করে দিল গেরুয়া শিবির।

তৃণমূল ছাত্র পরিষদ ছেড়ে বিজেপিতে সুজিত সাম ও চুমকী বন্দ্যোপাধ্যায়,বাঁকুড়ায় ছাত্র ফ্রন্ট ভাঙ্গার লড়াই শুরু গেরুয়া শিবিরের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মুকুল রায়ের জামানায় মুকুল রায়ের ছায়া সঙ্গী হিসেবেই পরিচিত ছিলেন তৃণমূল ছাত্র নেতা সুজিত সাম। তাই সুজিতের বিজেপি যোগদান ছিল কেবল সময়ের অপেক্ষা মাত্র। বুধবার, হেস্টিংসে বিজেপির রাজ্য নির্বাচনী অফিসে মুকুল রায় তার হাতে বিজেপির পতাকা তুলে দেন। পাশাপাশি বাঁকুড়ার আর এক ছাত্র নেত্রী চুমকী বন্দ্যোপাধ্যায়ও এদিন মুকুল রায়ের হাত ধরে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন। ফলে, এবার বাঁকুড়া জেলা জুড়েও কার্যত তৃণমূল ছাত্র ফ্রন্ট ভাঙ্গানোর কাজ শুরু করে দিল গেরুয়া শিবির।

তৃণমূলের দাপুটে ছাত্র নেতা হিসেবে পরিচিত সুজিত সাম এদিন বিজেপিতে যোগদানের পর সাফ জানিয়ে দেন, যে তিনি ২০০৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই তৃণমূল দল করতে এসেছিলেন। কিন্তু ২০২০ তে এসে দেখেন, সেই দলের রাশ আর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে নেই আর এক দল ভাড়াটে সৈন এখন এই দল চালাচ্ছে। তাই তৃণমূল ছেড়ে তিনি রাজ্যের শিক্ষা ব্যবস্থার হাল ফেরাতে ও সোনার বাংলা গড়তে বিজেপির পতাকা হাতে তুলে নিয়ে তৃণমূলের সাথে ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করলেন।



অন্যদিকে,বাঁকুড়া জেলার ছয় বছরের ছাত্র পরিষদের প্রেসিডেন্টের দায়িত্বে থাকা জনপ্রিয় তৃণমূল ছাত্র পরিষদ নেত্রী চুমকী বন্দ্যোপাধ্যায়ও মুকুল রায়ের হাত ধরে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদানের পর তৃণমূল কংগ্রেস নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগলেন এদিন।

বাঁকুড়ার ইন্দাসের ভুমিপুত্র সুজিত সামের বিজেপিতে যোগদানের সাথে চুমকী বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল ছাত্র পরিষদ ছেড়ে দেওয়া জেলা তৃণমূলের সাংগঠনিক ভিতে জোর ধাক্কা বলেই মনে করছে জেলার রাজনৈতিক মহল। পাশাপাশি,জেলার ব্লক স্তর ও জেলা কমিটির অনেক ছাত্র নেতা ও নেত্রী ভাঙ্গানোর লড়াইয়ে এদিন থেকে নেমে পড়ল বিজেপি,তা বলাই বাহুল্য। এখন দেখার, তৃণমূল তাদের ঘর বাঁচাতে কি পন্থা নেয়? সেদিকেই নজর রইল সবার।

দেখুন 🎦 ভিডিও 👇



Next Story