নজরে ভোট

আমূল-পরিবর্তন চেহারায়! কি এমন হল সায়ন্তিকার? বাঁকুড়া২৪X৭ এর ক্যামেরায় তা ফাঁস করলেন নিজেই।

আমূল-পরিবর্তন চেহারায়! কি এমন হল সায়ন্তিকার? বাঁকুড়া২৪X৭ এর ক্যামেরায় তা ফাঁস করলেন নিজেই।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আজ জেলা তৃণমূল কংগ্রেসের নব নির্বাচিত কাউন্সিলরদের সম্বর্ধনা সভায় যোগ দিতে আসেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। জেলায় পা রাখা মাত্র সবাই কার্যত এক দৃষ্টিতে তাকিয়ে থাকেনএই তারকা নেত্রীর দিকে। শহরের বঙ্গ বিদ্যালয় মাঠের সম্বর্ধনা মঞ্চে ওঠার সাথে,সাথে উপস্থিত কর্মী,সমর্থকেরাও তার চেহারর কতটা বদলে গেছে তার জরিপ শুরু করে দেন। কেও বলেন,আগের থেকে অনেক মোটা সোটা লাগছে সায়ন্তিকাকে। কেও বলে বসেন, বাহুর ধরন একেবারে বদলে গেছে। লুক হয়েছে কুস্তিগীরদের মতো। আগের থেকে অনেক হৃষ্টপুষ্ট দেখতে লাগছে তাদের এই প্রিয় নেত্রীকে। টেকসেভি সোস্যাল সাইট প্রেমীরা আবার সোস্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া সায়ন্তিকার ওয়েট লিফিটিং এর ভিডিও সার্চ করে খুঁজতে থাকেন এই চেহারা বদলের আসল রহস্য।

তবে, শেষ অবধি এরা কেও আর রহস্য ভেদ করতে পারেন নি৷ সায়ন্তিকা নিজেই তার এই চেহারা বদলের আসল রহস্য ফাঁস করলেন বাঁকুড়া২৪X৭ এর ক্যামেরায়। তার জবাব, ২৪শে'র লড়াইয়ের জন্য তৈরি হতেই এই চেহারা বদল। নিজেকে আরও শক্তিশালী করে তুলতে ওয়েট লিফিটিং চলছে পুরোদমে। তবে সায়ন্তিকার কাছে এটা নুতন কিছু নয়। খুব অল্প বয়স থেকেই তার জিমে যাওয়ার অভ্যেস আছে। এবং তার সাথে ওয়েট লিফিটিং। আর এই শরীর চর্চার অনুপ্রেরণা পেয়েছেন তার বাবার কাছ থেকে। এত দিন রুটিন জিম আর ওয়েট লিফিটিং চলছিল। এখন অনুশীলন চলছে জোর কদমে। কারন লক্ষ্য ২৪ এর মহারণ জেতা। এমনটাই জানালেন এই নায়িকা নেত্রী।

এদিকে,২৪ এর লড়াই অর্থাৎ লোকসভার নির্বাচনের জন্য সায়ন্তিকার এই প্রস্তুতি নিয়ে চর্চাও শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এই তারকা নেত্রীর অনুগামী ও অনুরাগীরা ধরেই নিয়েছেন আগামী লোকসভা ভোটের লড়াইয়ে নামছেন সায়ন্তিকা দিদি। তবে তা বাঁকুড়াই কিনা? তার অবশ্য স্পট ইঙ্গিত মেলেনি।

👁️দেখুন 🎦ভিডিও।👇


Next Story