শারদোৎসব

বাঁকুড়া জেলার ২৮৫ টি পুজো কমিটিকে প্রায় ২ কোটি টাকার চেক প্রদান রাজ্য সরকারের।

বাঁকুড়া জেলার ২৮৫ টি দুর্গা পুজো কমিটিকে মোট প্রায় ২ কোটি টাকার চেক দেওয়া হয়। সোমবার সন্ধ্যেতে শহরের রবীন্দ্রভবন মঞ্চে আনুষ্ঠানিক ভাবে জেলার তিন মহকুমার নির্বচিত পুজো কমিটি গুলির হাতে চেক প্রদান করা হয়। এদিন প্রাথমিক ভাবে ২০০ টি পুজো কমিটি এই মঞ্চ থেকে চেক নিতে আমন্ত্রিত ছিল।বাকিদের মঙ্গলবার থেকে সংশ্লিষ্ট থানা থেকে চেক প্রদান করা হবে।

বাঁকুড়া জেলার ২৮৫ টি পুজো কমিটিকে প্রায় ২ কোটি  টাকার চেক প্রদান রাজ্য সরকারের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : (সঞ্জয় ঘটক,বাঁকুড়া) এবার বাঁকুড়া জেলা থেকে ২৮৫ টি দুর্গা পুজো কমিটিকে মোট প্রায় ২ কোটি টাকার চেক দেওয়া হচ্ছে। সোমবার সন্ধ্যেতে শহরের রবীন্দ্রভবন মঞ্চে আনুষ্ঠানিক ভাবে জেলার তিন মহকুমার নির্বচিত পুজো কমিটি গুলির হাতে চেক প্রদান করা হয়। এদিন। প্রাথমিক ভাবে ২০০ টি পুজো কমিটি এই মঞ্চ থেকে চেক নিতে আমন্ত্রিত ছিলেন। বাকিদের, মঙ্গলবার থেকে নিজের,নিজের থানায় চেক প্রদান করা হবে। এদিনের চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য ও খাদ্য সরবরাহ দপ্তরের প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি।

বাঁকুড়া জিলাপরিষদের সভাধিপতি অনুসুয়া রায়, জেলাশাসক সিয়াদ,এন. পুলিশ সুপার বৈভব তেওয়ারী,বড়জোড়ার বিধায়ক অলোক মুখোপাধ্যায়, বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ, রাইপুরের বিধায়ক মৃত্যুঞ্জয় মুর্মু,বাঁকুড়া পুরসভার চেয়ারপার্সন অলকা সেন মজুমদার প্রমুখ। জেলার পুলিশ সুপার বৈভব তেওয়ারী এদিন কমিটির কর্মকর্তাদের সুষ্ঠুভাবে পুজো আয়োজনের জন্য পরামর্শও দেন। পাশাপাশি,জেলা পুলিশের পক্ষ থেকে বাঁকুড়া শহরের পুজোর গাইড ম্যাপ আনুষ্ঠানিক ভাবে এদিন প্রকাশ করা হয়।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇



Next Story