শহর বাঁকুড়া

বাঁকুড়া জেলায় অষ্টম পর্যায়ের দুয়ারে সরকার শিবিরের সুচনা করলেন জেলাশাসক,৪৫১৪ টি শিবিরে মিলবে ৩৬ রকমের পরিষেবা।

জেলাশাসক সিয়াদ এন জানান,এই শিবির থেকে ৩৬ টি প্রকল্পের পরিষেবা দেওয়া হবে উপভোক্তাদের। শিবির চলবে ৩০ শে ডিসেম্বর পর্যন্ত। সারা জেলায় সব মিলিয়ে প্রায় ৪৫১৪ টি শিবিরের আয়োজন করা হয়েছে।

বাঁকুড়া জেলায় অষ্টম পর্যায়ের দুয়ারে সরকার শিবিরের সুচনা করলেন জেলাশাসক,৪৫১৪ টি শিবিরে মিলবে ৩৬ রকমের পরিষেবা।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আজ থেকে সারা রাজ্যের সাথে বাঁকুড়া জেলা জুড়েও শুরু হল দুয়ারে সরকারের অষ্টম পর্যায়।এদিন,জেলায় আনুষ্ঠানিক ভাবে দুয়ারে সরকারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলাশাসক সিয়াদ এন।তিনি জেলার ছাতনা ব্লকের কেশরা হাইস্কুলে দুয়ারে সরকার শিবিরের সূচনা করার পাশাপাশি, শিবির পরিদর্শন করেন। জেলাশাসক সিয়াদ এন জানান,এই শিবির থেকে ৩৬ টি প্রকল্পের পরিষেবা দেওয়া হবে উপভোক্তাদের। শিবির চলবে ৩০ শে ডিসেম্বর পর্যন্ত। সারা জেলায় সব মিলিয়ে প্রায় ৪৫১৪ টি শিবিরের আয়োজন করা হয়েছে।যার মধ্যে সিংহভাগই এবার থাকছে ভ্রাম্যমাণ শিবির।

এই শিবির চলবে বেলা ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত।ছাতনায় শিবিরের আনুষ্ঠানিক সূচনার পর জেলাশাসক সিয়াদ এন শালতোড়ায় শিবির পরিদর্শনে যান। এবং শালতোড়া অডিটোরিয়াম হলে দুয়ারে সরকার শিবিরে মানুষের উৎসাহ দেখে তিনি আপ্লুত হন।প্রসঙ্গত,এই শিবিরের জমা পড়া আবেদনের ভিত্তিতে জানুয়ারি মাস থেকে উপভোক্তারা তাদের পরিষেবা পাবেন। এবার জেলার আদিবাসী অধ্যুষিত জঙ্গলমহলে শিবির আয়োজনের ওপর গুরুত্ব দেওয়া হয়েছে। অষ্টম পর্যায়ের দুয়ারে সরকার শিবিরেও স্বাস্থ্যসাথী ও লক্ষ্মীর ভাণ্ডারের কাউন্টারে ভীড় নজরে পড়ছে।

আম জনতা যেন বুথ ভিত্তিক এই শিবিরের সুযোগ পান সেই মতো দুয়ারে সরকার শিবিরের স্থান নির্ধারণ করে হয়েছে। পাশাপাশি,ভ্রাম্যমান শিবিরের মাধ্যমে সবার কাছে এই শিবিরের সুযোগ পৌঁছে দেওয়া হবে বলে দাবী করেছে বাঁকুড়া জেল প্রশাসন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇


Next Story