শহর বাঁকুড়া

নেতাজী কাপ ক্রিকেট: পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের যুগলবন্দি,মিডিয়া একাদশকে হেলায় হারিয়ে বাজিমাৎ পুলিস সুপার একাদশের।

এদিন মিডিয়া একাদশের বোলাররা কোন আঘাতই আনতে পারেন নি। পুলিশ সুপার বৈভব তেওয়ারী একাই ৩২ বলে ৪৬ রানে অপারাজিত থাকেন। এবং অতিরিক্ত পুলিশ সুপার ৩১ বলে ৩৫ রানে অপারাজিত থাকায় বিনা উইকেটে জয় ছিনিয়ে নেয় পুলিশ সুপার একাদশ।

নেতাজী কাপ ক্রিকেট: পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের যুগলবন্দি,মিডিয়া একাদশকে হেলায় হারিয়ে বাজিমাৎ পুলিস সুপার একাদশের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : নেতাজী স্মৃতি কাপ ফ্রেন্ডলি ক্রিকেট ম্যাচে বিজয়ী হল পুলিশ সুপার একাদশ। তারা কোন উইকেট না হারিয়েই খেলার ৫ ওভার বাকি থাকতে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন। ওপেনিং জুটিপুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের যুগলবন্দি এদিন মিডিয়া একাদশকে কার্যত তুড়ি মেরে হারিয়ে দেয়৷ মিডিয়া একাদশ প্রথমে ব্যাট করে সব কটি উইকেট হারিয়ে ৯৭ রান করে। জবাবে ব্যাট করতে নেমে পুলিস সুপার একাদশ মাত্র ১০ ওভারেই ৯৮ রান তুলে বিজয়ী হয়।১৫ ওভারে জয়ের জন্য টার্গেট ছিল ৯৮ রান।আস্কিিং রেট ছিল ওভার প্রতি প্রায়৬.৫৩ রান করে।

মাত্র ১০ ওভারেই পুলিশ সুপার বৈভব তেওয়ারী ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সিদ্ধার্থ দর্জি অসাধরন ব্যাট করে জয়ের প্রয়োজনীয় রান তুলে নেন। এদিন মিডিয়া একাদশের বোলাররা কোন আঘাতই আনতে পারেন নি। পুলিশ সুপার বৈভব তেওয়ারী একাই ৩২ বলে ৪৬ রানে অপারাজিত থাকেন। এবং অতিরিক্ত পুলিশ সুপার ৩১ বলে ৩৫ রানে অপারাজিত থাকায় বিনা উইকেটে জয় ছিনিয়ে নেয় পুলিশ সুপার একাদশ। মিডিয়া একাদশ ১৮ টি ওয়াইড ও একটি নো বল মিলিয়ে অতিরিক্ত ১৯ রান ব্যয় করায় জয় আরও সহজ হয়ে ওঠে পুলিশ সুপার একাদশের। এদিন পুলিশ সুপার একাদশের বিপ্লব চৌধুরী সেরা বোলার নির্বাচিত হন।

সেরা ব্যাটসম্যান হিসেবে নির্বাচিত হন পুলিশ সুপার বৈভব তেওয়ারী।এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট অর্থাৎ সেরা খেলোয়াড়ের শিরোপা পান মিডিয়া একাদশের মৃত্যুঞ্জয় দাস।পুলিশ সুপার বৈভব তেওয়ারী বলেন এই খেলায় হার জিৎ বড়ো বিষয় নয়,পুলিশ ও মিডিয়ার মধ্যে যে বন্ধুত্ব গড়ে উঠল এদিন এটাই বড়ো পাওনা। অন্যদিকে, মিডিয়া একাদশের ক্যাপ্টেন মৃত্যুঞ্জয় দাস বলেন, এক সময় মিডিয়া একাদশ পর,পর চারবার বিজয়ী হয়। এবছরের টুর্নামেন্ট নিয়ে পুলিশ সুপার একাদশ পর,পর চারবার জয় লাভ করায় দুই পক্ষের মধ্যে সমতা ফিরে এল।আসছে বছর আরও ভালো ক্রিকেট উপহার দেব আমরা।

পুলিশ লাইন মাঠে মিডিয়া একাদশ বনাম পুলিশ সুপার একাদশের এই ফ্রেন্ডলি ক্রিকেট ম্যাচ দর্শকরাও চুটিয়ে উপভোগ করেন। পুলিশ সুপারের খেলা সবার প্রশংসা কুড়িয়ে নেয় এদিন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story