শহর বাঁকুড়া

ঢেলে সাজানো হল জেলার ট্রাফিক ব্যবস্থা, ডিএসপি ট্রাফিক অফিসের উদ্বোধন করলেন আইজি বাঁকুড়া, ১২০ টি ক্যামেরায় ট্রাফিক মনিটারিং।

পুলিশ সুপার বৈভব তেওয়ারী জানান,বাঁকুড়ার ট্রাফিক ব্যবস্থা এবার থেকে আরও উন্নত হবে।১২০ টি সি,সি টিভি ক্যামেরার এই অফিস থেকে জেলার ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করা হবে। পাশাপাশি,কোন অপরাধ করে জেলা থেকে সহজে অপরাধী যেন গা ঢাকা দিতে না পারে, তার জন্য ১১টি পয়েন্টে বিশেষ নজরদারি চালাবে পুলিশ।

ঢেলে সাজানো হল জেলার ট্রাফিক ব্যবস্থা, ডিএসপি ট্রাফিক অফিসের উদ্বোধন করলেন আইজি বাঁকুড়া, ১২০ টি ক্যামেরায় ট্রাফিক মনিটারিং।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : দিন,দিন বাড়ছে যানবাহনের সংখ্যা। আর তার সাথে পাল্লা দিয়ে জেলার ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণের জন্য ঢেলে সাজানো হল জেলার রোড় সেফটি ও জেলা ট্রাফিকের সদর দপ্তর৷ বাঁকুড়া শহর লাগোয়া ধলডাঙ্গায় ডিএসপি ট্রাফিক অফিস ক্যাম্পাসেই থাকছে সেন্টাল ট্রাফিক মনিটারিং সিস্টেমও। আজ এই ট্রাফিক অফিসের নতুন ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাঁকুড়া রেঞ্জের আইজি ড: বি,এল মীনা। উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার বৈভব তেওয়ারী,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সিদ্ধার্থ দর্জি সহ অন্যন্য পুলিশ আধিকারিকরা।

এই ভবন উদ্বোধনের পর বাঁকুড়া ট্রাফিক ইউনিটের আধিকারিক দের হেলমেট বিতরণও করা হয়। এছাড়া বাঁকুড়া ট্রাফিক ইউনিটের জন্য অত্যাধুনিক মডিফাইড ৬ টি মোটর বাইকের ফ্ল্যাগ অফ পর্বও সারেন আইজি বাঁকুড়া রেঞ্জ।জেলার পুলিশ সুপার বৈভব তেওয়ারী জানান,বাঁকুড়ার ট্রাফিক ব্যবস্থা এবার থেকে আরও উন্নত হবে।১২০টি সি,সি টিভি ক্যামেরার এই অফিস থেকে ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করা হবে।পাশাপাশি,কোন অপরাধ করে জেলা থেকে সহজে অপরাধী যেন গা ঢাকা দিতে না পারে,তার জন্য ১১টি পয়েন্টে বিশেষ নজরদারি চালাবে পুলিশ। এই পয়েন্টগুলিতে সিসি টিভি ক্যামেরায় মনিটারিং করা হবে।

এখন মেলা ও পর্যটনের মরসুম।এই সময় প্রচুর টুরিস্ট বাস ও যানবাহন জেলায় যাতায়াত বাড়ে। তাই পর্যটন ও মেলার মরসুমকে সামনে রেখে উন্নত ট্রাফিক পরিষেবা দিতে কোমর বেঁধে তৈরি বাঁকুড়া জেলা ট্রাফিক পুলিশ।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story