বুটিক,পার্লার,স্পা

এক নিমেষে নজর কাড়া লুক,পুজোর দোর গোড়ায় অফারের ছড়াছড়ি এক্সোটিকা লাক্সারি ফ্যামিলি স্যালনে।

পুজোর অফার প্রাইসে স্লট বুক করতে কিংবা ব্রাইডাল সার্ভিস সম্পর্কে খোঁজখবর নিতে যোগাযোগ করতে পারেন এক্সোটিকা লাক্সারি ফ্যামিলি স্যালনের কাস্টমার সাপোর্ট হেল্প লাইন 9800857685 নাম্বারে। কিংবা সরাসরি চলে আসতে পারেন এক্সোটিকার তামলীবাঁধের ব্রাঞ্চে।

এক নিমেষে নজর কাড়া লুক,পুজোর দোর গোড়ায় অফারের ছড়াছড়ি এক্সোটিকা লাক্সারি ফ্যামিলি স্যালনে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : পুজো দোর গোড়ায়।এই পুজোয় যদি আপনি চান নিজের ট্রেন্ডি লুক, তাহলে আর সময় নষ্ট না করে সরাসরি চলে আসুন বাঁকুড়া শহরের তামলীবাঁধের বাঁকুড়া সেবা নিকেতন নার্সিং হোমের কাছে ডিটিটিসি কুরিয়ার বিল্ডিংয়ের ওপর তলায় এক্সোটিকা লাক্সারি ফ্যামিলি স্যালনে। বাঁকুড়ায় বিউটি ও স্যালন সার্ভিস দীর্ঘদিন ধরে সুনামের সাথে দিয়ে আসছে এক্সোটিকা। এবছর,শহরে তৃতীয় ব্রাঞ্চ চালু করেছে তারা।এই ব্রাঞ্চে মিলছে অত্যাধুনিক এবং উন্নত স্যালন পরিষেবা।একই ছাদের তলায় লেডিস,জেন্টস এবং কিডস সবার জন্য রয়েছে আলাদা,আলাদা বিভাগ।

এই ফ্যামিলি স্যালন দুর্গাপুজো উপলক্ষ্যে দিচ্ছে একগুচ্ছ অফার। চুলের ন্যানোপ্লাস্টিয়ার অফার প্রাইস মাত্র ৫০০০ টাকা, কেরাটিন হেয়ার ট্রিটমেন্ট মাত্র ৩০০০ টাকা, লরিয়াল হেয়ার স্পা এনি লেন্থ মাত্র ৬০০ টাকা, ওয়েলা হেয়ার স্পা ৯০০ টাকা,সোয়ারজকফ হেয়ার স্পা এনি লেন্থ মাত্র ১৪০০ টাকা,কেরাটিন হেয়ার স্পা ১০০০ টাকা,গ্লোবাল হেয়ার কালার সোল্ডার লেন্থ মাত্র ৯০০ টাকা,হাইলাইট স্টিক প্রতি ২০০ টাকা,এবং ৫ টির সাথে অতিরিক্ত একটি মিলছে বিনামূল্যে। এছাড়া সব রেঞ্চেই রয়েছে পুজোর অফার।এমনটাই জানালেন এক্সোটিকার ফাউন্ডার এবং বিউটি ও স্যালন এক্সপার্ট মানসী পাল।

এই অত্যাধুনিক স্যালনে রয়েছে ব্রাইডাল এ -টু জেড বিউটি সার্ভিস।এখন থেকে ব্রাইডাল বুকিংও চলছে সমান তালে। পুজোর অফার প্রাইসে স্লট বুক করতে কিংবা ব্রাইডাল সার্ভিস সম্পর্কে খোঁজখবর নিতে যোগাযোগ করতে পারেন এক্সোটিকা লাক্সারি ফ্যামিলি স্যালনের কাস্টমার সাপোর্ট হেল্প লাইন 9800857685 নাম্বারে। কিংবা সরাসরি চলে আসতে পারেন এক্সোটিকার তামলীবাঁধের ব্রাঞ্চে। ঠিকানা তামলীবাঁধ,ডিটিডিসি বিল্ডিং, ডা: জীতেন ব্যানার্জির নার্সিংহোম -বাঁকুড়া সেবা নিকেতনের সন্নিকটে। মনে রাখবেন এই অফার চলবে ২১ শে অক্টোবর পর্যন্ত।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

সব সময় সব অফারের আপডেট পেতে এই লেখার ওপর ক্লিক করে এক্সোটিকার ফেসবুক পেজ ফলো করুন।

Next Story