বুটিক,পার্লার,স্পা

পাঁচ বছরের আস্থার সাথে Habibs Bankura দিচ্ছে পুজোর কাউন্ট ডাউন অফার,চলে আসুন আপনিও।

নতুনচটির হাবিবস বাঁকুড়ার পুজোর কাউন্ট ডাউন অফারের লাভ ওঠাতে আপনি সরাসরি এখানে এসে স্লট বুক করতে পারবেন। কিংবা আগাম স্লট বুক করতে হাবিবস বাঁকুড়ার কাস্টমার হেল্প লাইন 7478739625 নাম্বারে কল করে নিতে পারেন।

পাঁচ বছরের আস্থার সাথে Habibs Bankura দিচ্ছে পুজোর কাউন্ট ডাউন  অফার,চলে আসুন আপনিও।
X

বাঁকুড়া২৪x৭ প্রতিবেদন : শুরু মহাপুজোর কাউন্ট ডাউন।হাতে আর মাত্র কটা দিন।আর এই কদিনের মধ্যে নিজের নজর কাড়া লুক বানিয়ে ফেলার সুযোগ দিচ্ছে বাঁকুড়া শহরের নতুনচটির হাবিবস ফ্যামিলি স্যালন। টানা পাঁঁচ বছর এই স্যালন শহরবাসীকে পরিষেবা দিয়ে আসছে।স্বাভাবিক ভাবেই হাবিবস বাঁকুড়ার ওপর আস্থাও বেড়েছে সৌন্দর্য প্রেমীদের। পুরুহ,মহিলা, কিশোর,কিশোরী থেকে শিশু সবাই ট্রেন্ডি লুক পেতে ভীড় করছেন এখানে।পুজো উপলক্ষ্যে চলছে মহাপুজোর কাউন্ট ডাউন অফার। আনলিমিটেড হেয়ার লেন্থের ওপর অর্থাৎ এনি লেন্থ অফার দিচ্ছে হাবিবস বাঁকুড়া।তাই লম্বা চুল হলেও আর অতিরিক্ত খরচ হবে না।

পুজোর এই কাউন্ট ডাউন অফারে হেয়ার স্ট্রেটনিং অথবা হেয়ার স্মুদনিং যে কোন একটি আপনি করাতে পারবেন মাত্র ২,৯৯৫ টাকায়। সাথে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাচ্ছেন একটি হাইলাইট ফয়েল সাথে সেকেন্ড ওয়াশ এবং হেয়ার ট্রিটমেন্ট ও হেয়ার কাটের প্যাকেজ।বোটক্স হেয়ার ট্রিটমেন্ট পাচ্ছেন মাত্র ৩,৪৯৯ টাকায়। নর্মাল হেয়ার স্পা এনি লেন্থ মাত্র ৬০০ টাকায়।লরিয়াল হেয়ার স্পা মাত্র ৭৯৯ টাকায়। এছাড়া ৩০০ টাকার হেয়ার হাইলাইট এখন মিলছে মাত্র ১৯৯ টাকায়। গ্লোবাল হেয়ার কালারে সেকেন্ড টাচআপ পাচ্ছেন বিনামূল্যে। জেন্টস হেয়ার কালার অফার প্রাইস ৭৯৯ টাকা এবং জেন্টস হেয়ার স্পা ৪৯৯ টাকা।

এছাড়া,বডি পালিশিং এর ক্ষেত্রে দেওয় হচ্ছে সরাসরি ৪০% ছাড়।আর লাক্সারিয়াস ফেসিয়ালের ওপর মিলছে ১৫ % ছাড়।হাবিবস বাঁকুড়ার পুরানো কাস্টমার থেকে যারা আজ প্রথম এখানে পরিষেবা নিলেন সকলেই কিন্তু অভিভূত তাদের নতুন লুক পেয়ে। পাশাপাশি,তারা এখানকার কাস্টমার ফ্রেন্ডলি পরিবেশেরও সুনাম করছেন।টানা পাঁচ বছর ধরে শহরবাসীকে পরিষেবা দিয়ে চলেছে হাবিবস বাঁকুড়া। শহরে তাদের কোথাও কোন শাখা নেই। তাদের একমাত্র ফ্যামিলি স্যালনের ঠিকানা হল নতুনচটি এসবিআই বিল্ডিং এর ওলর তলায়৷ পুজোর কাউন্ট ডাউন অফারের লাভ ওঠাতে আপনি সরাসরি এখানে স্লট বুক করতে পারবেন।


কিংবা আগাম স্লট বুক করতে হাবিবস বাঁকুড়ার কাস্টমার হেল্প লাইন 7478739625 নাম্বারে কল করে নিতে পারেন। দেরি না করে এই অফার উপভোগ করতে চলে আসুন নতুনচটির হাবিবস বাঁকুড়া ফ্যামিলি স্যালনে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

হাবিবস বাঁকুড়ার অফারের নিয়মিত আপডেট পেতে এই লেখার ওপর ক্লিক করে ফেসবুক পেজে লাইক দিন ও ফলো করুন।

Next Story