মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

বিকশিত ভারত সংকল্প যাত্রা:শালতোড়ার সুবিধাভোগী কৃষকদের সাথে ভার্চুয়ালি কথোপকথন মোদীর।

বন আশুড়িয়ায় এই কর্মসুচিতে অংশ নেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউরী, বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার প্রমুখ।সুভাষ বাবু বলেন,এদিন প্রধানমন্ত্রীর সাথে মত বিনিময় করার সুযোগ পেয়ে আপ্লুত এখানকার কৃষকরা।

বিকশিত ভারত সংকল্প যাত্রা:শালতোড়ার সুবিধাভোগী কৃষকদের সাথে ভার্চুয়ালি কথোপকথন মোদীর।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : লোকসভার ভোটের আগে মোদীর গ্যারান্টি গাড়ি সারা দেশ চষে বেড়িয়েছে। ছুঁয়ে গেছে গ্রাম,গঞ্জও।কেন্দ্রীয় সরকারের ফ্ল্যাগশিপ স্কিমগুলির পরিপূর্ণতা অর্জনের জন্য নেওয়া এই প্রকল্পগুলির সুযোগ - সুবিধা নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্ত লক্ষ্যযুক্ত সুবিধাভোগীদের কাছে পৌঁছেছে কিনা? তা নিশ্চিত করতেই বিকশিত ভারত সংকল্প যাত্রার কর্মসুচি হাতে নেয় মোদী সরকার। শনিবার এই প্রকল্পের অঙ্গ হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সারা দেশের বিভিন্ন প্রান্তের সুবিধাভোগীদের সাথে ভার্চুয়ালি মত বিনিময় করেন।আর সরাসরি প্ররধানমন্ত্রীর সাথে কথা বলতে পেরে খুুশী কৃষকরাও।

বাঁকুড়ার পিছিয়ে পড়া শ্রেণির পরিবার থেকে উঠে আসা চন্দনা বাউরীর বিধানসভা কেন্দ্রের গঙ্গাজলঘাটির বন আশুড়িয়া গ্রামকে বেছে নেওয়া হয় এই কর্মসুচির সাথে যুক্ত করার জন্য।এখানকার প্রান্তিক কৃষকদের সাথে প্রধানমন্ত্রীর কথা বলেন। এবং এই সুবিধাভোগী কৃষকরা সুবিধা পেয়ে কতটা খুশী তাও ব্যক্ত করেন প্রধানমন্ত্রীকে।বন আশুড়িয়ায় এই কর্মসুচিতে অংশ নেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউরী,বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার। সুভাষ বাবু বলেন,এদিন প্রধানমন্ত্রীর সাথে মত বিনিময় করার সুযোগ পেয়ে আপ্লুত এখানকার কৃষকরা। তাঁর অভিমত,বিকশিত ভারত সংকল্প যাত্রা কেন্দ্রীয় সরকারের এক অভিনব উদ্যোগ।

এই যাত্রায় মোদীজীর গ্যারান্টি গাড়ি আম জনতার মধ্যে বিপুল সাড়া জাগিয়েছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story