নজরে ভোট

বিবড়দায় সিপিএমের অফিসে ঢুকে ভোট প্রচার তৃণমূলের,রাজনৈতিক দেউলিয়াপনার পরিচয়,তোপ বাম ও বিজেপির।

নাম প্রকাশে অনিচ্ছুক এক তৃণমূল শীর্ষ নেতার দাবি,আসলে নিচু স্তরের এই ধরনের ঘটনায় পুরো তৃণমূল কংগ্রেসকে দায়ী করা ঠিক নয়।কারন অনেক নেতা নিজেদের মিডিয়ার প্রচারের আলোয় আনতে এই ধরনের কান্ড করছেন।যা ছেলেখেলার নামান্তর।তাই এই ধরনের ঘটনায় রাজ্য থেকে প্রয়োজনে ব্লক সভাপতিকে শোকজও করা হতে পারে।

বিবড়দায় সিপিএমের অফিসে ঢুকে ভোট প্রচার তৃণমূলের,রাজনৈতিক দেউলিয়াপনার পরিচয়,তোপ বাম ও বিজেপির।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : সিপিএম পার্টি অফিসে ঢুকে পতাকা হাতে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানালেন খোদ তৃণমূল কংগ্রেসের তালডাংরা ব্লক সভাপতি তারাশঙ্কর রায়। তিনি তালডাংরা ব্লকের বিবড়দা বাজারে বাঁকুড়া লোকসভার তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে ভোট প্রচার করছিলেন।আচমকা তিনি তার অনুগামীদের নিয়ে সিপিএমের অফিসে ঢুকে পড়েন।এবং সেই সময় সিপিএমের পার্টি অফিসে হাজির ছিলেন এরিয়া সম্পাদক হারাধন ঘোষ।তাকে উদ্দেশ্য করে ব্লক সভাপতি বলেন যেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ভোট দিয়ে বিজেপিকে ঠেকান। সেই ভিডিও সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

ভাইরাল হতেই চাপে পড়ে গেছে তৃণমূল। বিজেপি প্রার্থী সুভাষ সরকার এবং বাম প্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত এই কান্ডকে তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক দেউলিয়াপনার পরিচয় বলে কটাক্ষ করেছেন।এদিকে,নাম প্রকাশে অনিচ্ছুক তৃণমূলের এক শীর্ষ নেতার দাবি,আসলে নিচু স্তরের এই ধরনের ঘটনায় পুরো তৃণমূল কংগ্রেসকে দায়ী করা ঠিক নয়।কারন অনেক নেতা নিজেদের মিডিয়ার প্রচারের আলোয় আনতে এই ধরনের কান্ড করছেন।যা ছেলেখেলার নামান্তর।এই ভিডিওতেও দেখা যাচ্ছে তৃণমূল ব্লক নেতা সহ সবাই হাসি,মশকরার ছলে সিপিএম পার্টি অফিসে ঢুকছেন।

অনেক তৃণমূল সমর্থক পিছনে হাসাহাসি পর্যন্ত করছেন। এর মধ্যে কোন সিরিয়াসনেস ছিল না তাও স্পষ্ট। তাই এই ধরনের ঘটনায় রাজ্য প্রয়োজনে শোকজও করতে পারে ব্লক সভাপতিকে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story