নজরে ভোট

সংহতি মিছিলের নামে রামকে নিয়ে রাজনীতি হচ্ছে বাংলায়,বাঁকুড়ায় এসে মুখ্যমন্ত্রীকে তোপ লকেটের।

সংহতি মিছিলের নামে রামকে নিয়ে রাজনীতি হচ্ছে বাংলায়,বাঁকুড়ায় এসে মুখ্যমন্ত্রীকে তোপ লকেটের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : (সঞ্জয় ঘটক,খাতড়া ও অভিজিৎ ঘটক,ওন্দা) : রাম লালার প্রাণ প্রতিষ্ঠার দিন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক উত্তাপ বাড়ছে রাজ্যে। অয্যোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনই বাংলা জুড়ে সংহতি মিছিলের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ওই দিন নিজে কালীঘাটে কালী মন্দিরে পুজো দেবেন। এবং সর্ব ধর্মের মানুষজনকে নিয়ে মন্দির,মসজিদ ও গীর্জায় ছুঁয়ে এই মিছিল সংহতির বার্তা দেবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সংহতি মিছিলের আয়োজনকে রাম বিরোধী এবং তুষ্টিকরণের আখ্যা দিয়ে,রামের নাম ভাঙ্গিয়ে রাজনীতি করার কৌশল বলে এদিন তোপ দাগলেন বিজেপি মহিলা নেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

তিনি বলেন,রাম লালার প্রাণ প্রতিষ্ঠার দিন বাংলার এই সংহতি মিছিল লজ্জার! কারণ,এই মিছিল রামের বিরুদ্ধে সংগঠিত হচ্ছে। এদিন,বাঁকুড়ায় একদিনের ঝটিকা সফরে আসেন বিজেপির মহিলা নেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সকালে জেলার জঙ্গলমহলের খাতড়ায় করালী মোড়ে কালী মন্দিরে পুজো দেন ও কালী মন্দির ও হনুমান মন্দিরদ স্বচ্ছতা কর্মসুচিতে অংশ নেন।নিজে মন্দিরে ঝাঁট দেওয়ার পাশাপাশি মেঝে পরিস্কারও করেন এদিন।এবং খাতড়ার রুক্ণিনী মন্দিরে লকেট দেবীর সাথে স্বচ্ছতা অভিযানে শ্রম দান করেন স্থানীয় বিজেপি কর্মী,সমর্থক ও কার্যকর্তারা। এই কর্মসুচিতে ভীড়ও ছিল উপচে পড়া।

খাতড়ার কর্মসুচি সেরে বিকেলে ওন্দার রতনপুরে দলীয় সভায় যোগ দেন লকেট চট্টোপাধ্যায়। এই সভাতেও রাজ্য সরকারের বিরুদ্ধে দুর্নীতি ইস্যুতে সরব হন তিনি।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story