নজরে ভোট

ইন্দাসে বিজেপির ভাড়া করা গাড়ি থেকে বোমা উদ্ধার- দাবি পুলিশের,আমাদের ফাঁসানোর ষড়যন্ত্র করছে পুলিশ,অভিযোগ বিজেপি বিধায়কের।

বিষ্ণুপুরের এসডিপিও কুতুবউদ্দিন খাঁন বলেন,সোর্স মারফৎ পুলিশের কাছে আগেই খবর ছিল যে,মনোনয়নকে কেন্দ্র করে এদিন আশান্তি পাকানোর ছক কষা হচ্ছে।তাই পুলিশ ইন্দাসের সব নাকা পয়েন্ট গুলিতে চেকিং শুরু করে। এবং সেই সময় এই বোমা উদ্ধার হয়।দুটি গাড়ির চালক সহ ৮ জনকে আটক করা হয়েছে।

ইন্দাসে বিজেপির ভাড়া করা গাড়ি থেকে বোমা উদ্ধার- দাবি পুলিশের,আমাদের ফাঁসানোর ষড়যন্ত্র করছে পুলিশ,অভিযোগ বিজেপি বিধায়কের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মনোনয়ন ঘিরে উত্তপ্ত আবহের মধ্যেই ইন্দাসে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এদিন।পুলিশের দাবি,বিজেপির লোকজনের ভাড়া করা দুটি গাড়ি আটকে তল্লাসির সময় একটি গাড়ি থেকে ব্যাগ ভর্তি বোম উদ্ধার হয়।এবং দুটি গাড়ির চালক ও যাত্রী মিলে মোট আটজনকে আটক করা হয়েছে। বিষ্ণুপুরের এসডিপিও কুতুবউদ্দিন খাঁন বলেন,সোর্স মারফৎ পুলিশের কাছে আগেই খবর ছিল যে,মনোনয়নকে কেন্দ্র করে এদিন আশান্তি পাকানোর ছক কষা হচ্ছে।তাই পুলিশ ইন্দাসের সব নাকা পয়েন্ট গুলিতে চেকিং শুরু করে। এবং সেই সময় বাঁধের পাড় এলাকা থেকে ব্যাগ ভর্তি বোমা উদ্ধার হয়।

এবং ৮ জনকে আটক করা হয়েছে।গাড়ির চালকদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে,এই গাড়ি চড়ে বিজেপির লোকজন ইন্দাসে আসছিল এদিকে,পঞ্চায়েত ভোটের মনোনয়ন নিয়ে উত্তেজনার মধ্যেই পুলিশ বিজেপি প্রার্থীদের গাড়ীতে বোমা রেখে তা উদ্ধারের নামে নাটক করছে বলে পালটা সরব হয়েছেন ইন্দাসের বিজেপি বিধায়ক নির্মল কুমার ধাড়া। তার অভিযোগ, বিজেপির লোকজন কে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার চক্রান্ত করছে পুলিশ।আর এর সাথে আঁতাত রয়েছে তৃণমূলের। আমরুল অঞ্চল থেকে ওই গাড়ী দুটি চড়ে মনোনয়ন দাখিল করতে আসছিল বিজেপির প্রার্থীরা।

সেই সময় তৃণমূলীরা ওই গাড়ী আটকায়।তার পর ওসি ফোন করে বোমা বোমা উদ্ধারের গল্প বলে।পুলিশ বিজেপিকে ফাঁসাতে এই বোমা উদ্ধারের নাটক করছে। অন্যদিকে,ইন্দাস ব্লক তৃণমূলের সভাপতি সেখ হামিদ বলেন,যে ফেঁসে যায়, সেই বলে তাকে ফাঁসানো হয়েছে।বিজেপিও একই কথা বলছে! পুলিশের নাকা তল্লাসি চলাকালীন বোম বাজেয়াপ্ত হয়েছে। বিজেপির লোকেরাই গাড়ি দুটি ভাড়া করেছিল তা চালকরা স্বীকারও করেছেন। তাই এর সাথে তৃণমূল যোগের দাবি অবান্তর। এই ঘটনায় তৃণমূলকে দোষারোপ করে লাভ নেই।পুরোটাই পুলিশ ও প্রশাসনের বিষয়।

বিজেপির আসল চরিত্র এই ঘটনার ফলে মানুষের কাছে প্রকাশ্যে এসেছে। রাজ্যের দুই অন্যতম প্রধান রাজনৈতিক প্রতিপক্ষ বিজেপি ও তৃণমূল কংগ্রেসের ইন্দসের নেতাদের মধ্যে এই বোমা উদ্ধার নিয়ে জোর চাপান উতোর চলছে। তারই মধ্যে বিজেপি পুলিশের ভুমিকা নিয়েও প্রশ্ন তুলছে?এই অবস্থায় পঞ্চায়েত ভোটের আগে ইন্দাস জুড়ে রাজনৈতিক আবহাওয়ার পারদ যে চড়ছে তা টের পাচ্ছেন এলাকার মানুষজনও।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story