নজরে ভোট

মনোনয়ন দাখিলের দ্বিতীয় দিন পাত্রসায়রে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ,উত্তাল এলাকা।

সংসদ সৌমিত্র খাঁ এই বোমাবাজির ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হন।পাশাপাশি,রাজ্যের নির্বাচন কমিশনকেও একহাত নেন তিনি। এবং এই ধরণের অশান্তি এড়াতে অনলাইনে মনোনয়ন দাখিলের ব্যবস্থা চালু করার পক্ষে জোর সওয়ালও করেন।তবে,তৃণমূল এই অভিযোগ ভিত্তিহীন বলে পালটা দাবি করেছে।

মনোনয়ন দাখিলের দ্বিতীয় দিন পাত্রসায়রে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ,উত্তাল এলাকা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : পঞ্চায়েত ভোটের মনোনয়ন দাখিলের দ্বিতীয় দিন পাত্রসায়রে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ কে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগকে কেন্দ্র করে উত্তাল এলাকা। এদিন, মনোনয়ন পত্র দাখিলে রাজ্যের শাসক দল তৃণমূল বিজেপিকে বাধা দিচ্ছে,এই অভিযোগ তুলে, পাত্রসায়রের কাকরডাঙ্গা মোড়ে রাস্তার ওপর ধর্ণায় বসে,প্রতিবাদে সামিল হন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। সেই সময় কে,বা কারা সৌমিত্র কে লক্ষ্য করে বোমা ছোঁড়ে বলে অভিযোগ। তবে,তা ধর্ণাস্থল লাগোয়া রাস্তায় ফাটায় সৌমিত্র বাবুর কোন চোট আঘাত লাগেনি। এই ঘটনার পর এলাকা বিজেপির বিক্ষোভের জেরে উত্তাল হয়ে ওঠে।

স্থানীয় বাসিন্দারা বলছেন পর পর দুটি বোমা ফাটার শব্দ তারা শুনতে পান।এদিকে সংসদ সৌমিত্র খাঁ এই বোমাবাজির ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হন।পাশাপাশি,রাজ্যের নির্বাচন কমিশনকেও একহাত নেন তিনি। এবং এই ধরণের অশান্তি এড়াতে অনলাইনে মনোনয়ন দাখিলের ব্যবস্থা চালু করার পক্ষে জোর সওয়ালও করেন তিনি।যদিও,তৃণমূল সাংসদের তোলা অভিযোগ ভিত্তিহীন বলে পালটা দাবি করেছে তৃণমূল।বিষ্ণুপুর সাংগঠনিক জেলার তৃণমূল যুব সভাপতি সুব্রত দত্ত,বলেন বিজেপিই এদিন সশস্ত্র অবস্থায় ছিল।ওরাই বোমাবাজি করেছে।তৃণমূলের কেও কাকরডাঙ্গায় ছিল না।সবাই পার্টি অফিসে ছিল।

গতকালের কোতুলপুরে বিজেপি বিধায়কের ওপর আক্রমণের জের কাটতে না কাটতেই, আজ ফের বিজেপি সাংসদকে লক্ষ্য করে বোমাবাজি! স্বাভাবিক ভাবেই এই দুই ঘটনায় পুলিশ ও প্রশাসনের ভুমিকা নিয়ে প্রশ্ন উঠছে। আর এমন ঘটনার জেরে আতঙ্কে রয়েছেন আম জনতা।তা বলাই বাহুল্য।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story