নজরে ভোট

এবার সুজাতার মাছ ধরা নিয়ে কটাক্ষ সৌমিত্রের-"ও জাল না ফেলে দড়ি ধরে নাটক করল,জনতা সব বোঝেন "

বিষ্ণুপুরের রসিক ভোটারদের অনেকে বলছেন সুজাতার বড়শিতে একবার গাঁথা গিয়েছিলেন সৌমিত্র, এবার যতই চার ফেলুন না কেন সৌমিত্র আর সুজাতার টোপ গিলবেন না। তবে মাছ ধরা তো প্রতীকী। এখন দেখার কে, কার জালে ভোটারদের সমর্থনকে ধরতে পারেন।? তার ওপরই নির্ভর করছে দিল্লী পাড়ির ছাড়পত্র।

এবার সুজাতার মাছ ধরা নিয়ে কটাক্ষ সৌমিত্রের-ও জাল না ফেলে দড়ি ধরে নাটক করল,জনতা সব বোঝেন
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : দেখুক পাড়া পড়শিতে.... মাছ গেঁথেছি বড়শিতে.. থুড়ি বড়শি, রামসাগরে ভোট প্রচারে গিয়ে গ্রামের পুকুরে জাল ধরে টান দিলেন বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল।সুজাতা দেবী বাঁকুড়া জিলা পরিষদের মৎস ও প্রানী সম্পদ কর্মাধ্যক্ষের পদে আছেন।স্বাভাবিক ভাবেই মাছ আর পুকুরের প্রতি ওনার টান একটু বেশী।আর সেই টানেই রামসাগরে ভোট প্রচারের ফাঁকে পুকুরে মাছ ধরাকেও কার্যত ভোটের এজেন্ডা করে ছাড়লেন।আর সেই সাথে তোপ দাগলেন বিজেপির বিরুদ্ধে। এবার বিজেপিকে তৃণমূল বড়শিতে বিদ্ধ করবে বলেও হুঙ্কার ছাড়েন তিনি।এবং এই আসন ছিনিয়ে নেওয়ার ডাক দেন।

এদিকে,বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সুজাতা দেবীর এই মাছ ধরাকে নাটক বলে পালটা কটাক্ষ করেন।তিনি প্রাক্তন স্ত্রীর নাম না করে বলেন উনি মাছ ধরলেন কোথায়,শুধু জালের দড়ি ধরে মাছ ধরার নাটক করলেন। তা তো রামসাগরের সকলেই দেখেছেন। বেলিয়াতোড়ে ভোট প্রচারব গিয়ে সৌমিত্র বাবু জেলার বরেণ্য শিল্পী যামিনী রায়কে শ্রদ্ধা জ্ঞাপনের জন্য বেলিয়াতোড় থেকে দুর্গাপুর পর্যন্ত রেল পথ তৈরী করে বেলিয়াতোড় রেল স্টেশন যামিনী রায়ের নামে নামকরণ করা হবে।এটাই ওনার স্বপ্ন। এবার সাংসদ নির্বাচিত হলে এই কাজে অগ্রাধিকার দেবেন বলেও জানান সৌমিত্র বাবু।বেলিয়াতোড় স্টেশন সাজবে পট চিত্রে।

ভোটে সুজাতা আর সৌমিত্রের লড়াইয়ে নজর রয়েছে সবার।বিষ্ণুপুরের রসিক ভোটারদের অনেকে বলছেন সুজাতার বড়শিতে একবার গাঁথা গিয়েছিলেন সৌমিত্র, এবার যতই চার ফেলুন না কেন সৌমিত্র আর সুজাতার টোপ গিলবেন না। তবে মাছ ধরা তো প্রতীকী। এখন দেখার কে, কার জালে ভোটারদের সমর্থনকে ধরতে পারেন।? তার ওপরই নির্ভর করছে দিল্লী পাড়ির ছাড়পত্র।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story