নজরে ভোট

বিষ্ণুপুরে তৃণমূলে ভাঙ্গন,প্রাক্তন পঞ্চায়েত প্রধান যোগ দিলেন বিজেপিতে।

সদ্য বিজেপিতে যোগ দেওয়া সঞ্জয় নন্দী বলেন,নরেন্দ্র মোদীর উন্নয়নের শরিক হতেই তিনি তৃণমূল কংগ্রেস ছেড়ে আজ বিজেপিতে যোগদান করলেন। এদিকে,এই প্রাক্তন পঞ্চায়েত প্রধানকে পেয়ে বিজেপির রাজনৈতিক শক্তি এই এলাকায় খানিক বৃদ্ধি পেল বলে মনে করছেন, বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথ শাখা৷

বিষ্ণুপুরে তৃণমূলে ভাঙ্গন,প্রাক্তন পঞ্চায়েত প্রধান যোগ দিলেন বিজেপিতে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : তৃণমূল কংগ্রেসের ঘর ভাঙ্গিয়ে এক প্রাক্তন গ্রাম পঞ্চায়েত প্রধানকে গেরুয়া শিবিরে যোগদান করিয়ে লোকসভা ভোটের মুখে খানিক শক্তি বাড়িয়ে ফেলল বিজেপি।বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের দ্বারিকা গোঁসাইপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন গ্রাম পঞ্চায়েত প্রধান এদিন বিষ্ণুপুরের একটি বেসরকারি রিসর্টে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করলেন। এই প্রাক্তন প্রধান সঞ্জয় নন্দী এলাকায় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতির পদও সামলেছিলেন। আজ সঞ্জয় বাবুর হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথ শাখা।

এছাড়া এই যোগদান পর্বে অন্যান্যদের মধ্যে বিধায়ক নির্মল ধাড়া,দিবাকর ঘরামী,বিষ্ণুপুর দুই নাম্বার মন্ডলের সভাপতি সঞ্জয় সিং সহ অন্যন্য দলীয় কার্যকর্তা এবং কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।সদ্য বিজেপিতে যোগ দেওয়া সঞ্জয় নন্দী বলেন,নরেন্দ্র মোদীর উন্নয়নের শরিক হতেই তিনি তৃণমূল কংগ্রেস ছেড়ে আজ বিজেপিতে যোগদান করলেন। এদিকে,এই প্রাক্তন পঞ্চায়েত প্রধানকে পেয়ে বিজেপির রাজনৈতিক শক্তি এই এলাকায় খানিক বৃদ্ধি পেল বলে মনে করছেন, বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথ শাখা৷বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি সুত্রে খবর ভোটের মুখে এমন আরও কিছু নেতা পাইপ লাইনে আছেন।

যারা বিজেপিতে ফিরতে চান। তৃণমূল কংগ্রেসের পাশাপাশি কয়েকজন বাম নেতাও বিজেপি শিবিরে ভিড়তে পারেন বলে খবর৷ এখন দেখার এই দলবদলের জের ভোট মেশিনে কতখানি প্রভাব ফেলে! তার ওপরই নির্ভর করবে জয়-পরাজয়ের অঙ্ক।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story