নজরে ২১

ইন্দপুরের পর এবার ছাতনায় জেলা সভাপতির কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের।

ইন্দপুরে বিজেপির জেলা সভাপতির কুশপুতুল দাহ করে বিক্ষোভের জের কাটতে না কাটতেই একই কায়দায় ছাতনার বিজেপি কর্মী,সমর্থকদের একাংশ জেলা সভাপতির কুশপুতুল দাহ করে বিক্ষোভ দেখালেন। ছাতনা ৩ নাম্বার মন্ডলের সভাপতি সিদ্ধেশ্বর কুন্ডুকে পদ থেকে অপসারন করার প্রতিবাদেই এই বিক্ষোভ।

ইন্দপুরের পর এবার ছাতনায় জেলা সভাপতির কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : যত বিধানসভা ভোট এগিয়ে আসছে ততই জেলা বিজেপিতে প্রকট হচ্ছে দলের অন্দরের ক্ষোভ,বিক্ষোভ।আর এই বিক্ষোভের কারণ হয়ে দাঁড়িয়েছেন খোদ দলের জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র।তার সাথে মন্ডল স্তরের নেতাদের বিরোধের জেরেই ব্লকে,ব্লকে বিক্ষোভ সংগঠিত হচ্ছে জেলায়। ইন্দপুরের পর এবার ছাতনাতেও বিজেপির জেলা সভাপতির কুশপুতুল দাহ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বিজেপির কর্মী ও সমর্থকদের একাংশ। বিজেপির দলীয় পতাকা হাতে নিয়ে প্ল্যাকার্ড সহ তারা বিক্ষোভ প্রদর্শন করার পর জেলা সভাপতি বিবেকানন্দ পাত্রের কুশপুতুল দাহ করেন।

প্রসঙ্গত, সোস্যাল সাইটে ছাতনা ৩ নাম্বার মন্ডল সভাপতির সাথে জেলা সভাপতির বিতর্কিত কথোপকথন ভাইরাল হওয়ার জেরে এই মন্ডল সভাপতিকে সরিয়ে দেওয়া হয়। পাশাপাশি ইন্দপুরেও ১ নাম্বার মন্ডল সভাপতি বিবেকানন্দ সাহানাকেও সরান হয়।ইন্দপুরে তারকনাথ গোস্বামী ও ছাতনায় পরমেশ্বর মন্ডলকে দায়িত্ব দেওয়া হয়। তার প্রতিবাদেই বিক্ষোভ ছড়িয়ে পড়ে এই দুই ব্লকে।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story