নজরে ভোট

আজ রবিবার দুপুরে বাঁকুড়ায় মোদীর সভা,তার পরেই দুই দফায় জেলায় হাফ ডজন সভা মমতার।

আজ রবিবার দুপুরে বাঁকুড়ায় মোদীর সভা,তার পরেই দুই দফায় জেলায়  হাফ ডজন সভা মমতার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : দুয়ারে ভোট! তাই প্রচার সারতে জেলায়,জেলায় হেভী ওয়েট নেতা,নেত্রীরা জেলায়,জেলায় চষে বেড়াচ্ছেন। রবিবার জেলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার নির্বাচনী সভার প্রস্তুতি তুঙ্গে। বাঁকুড়া শহরের উপকণ্ঠে তিলাবেদিয়া মাঠে রবিবার দুপুর ১ টায় নির্বাচনী সভা করবেন নরেন্দ্র মোদী।


প্রধানমন্ত্রীর সভার জন্য জোর কদমে সভা মঞ্চ তৈরীর কাজ চলছে। দাবদাহের কথা ভেবে সভায় উপস্থিত কর্মী,সমর্থকদের জন্য বিশাল তিনটি ছাউনি তৈরি থাকছে এছাড়া মুল মঞ্চে যেখানে বক্তব্য রাখবেন তিনি সেখানে আরও একটি বড়ো ছাউনি তৈরি হয়েছে। এছাড়া মঞ্চের পাশে থাকছে বিশ্রাম ও শৌচাগারের জন্য বিশেষ তাবু। মঞ্চের পাশেই থাকছে হেলিপ্যাড।

গত লোকসভায় মোদীর সভার পরই কার্যত ভোট বাক্সেও মোদী লহর পড়ে গিয়েছিল। জেলার বাঁকুড়া ও বিষ্ণুপুর দুই লোকসভা আসনেই বিজেপি জয়ী হয়। এবার বিধানসভা ভোটেও মোদীর এই জনসভা বিজেপি প্রার্থীদের জেতাতে বড়ো ভুমিকা নেবে বলে মনে করছে জেলার রাজনৈতিক মহল।তবে, নমোর সভার ২৪ ঘন্টার মধ্যেই জেলায় তিনটি নির্বাচনী সভা করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।


সোমবার জেলার বড়জোড়া,কোতুলপুর ও ইন্দাসে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবং এই তিনসভার একদিন পর ফের জেলায় আসছেন তিনি। ২৪ তারিখ বাঁকুড়া শহর, বিষ্ণুপুর ও ওন্দাতে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অর্থাৎ, মোদীর সভার পর জেলায় হাফ ডজন সভা করে তৃণমূলের ভোট প্রচারে ঝড় তুলবেন তৃণমূল সুপ্রিমো এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।এখন দেখার, মোদী আর মমতার এই প্রচার সভা ভোট ব্যাঙ্কে গড়তে কতটা কাজে আসে দুই প্রতিপক্ষের। তার ওপরই নির্ভর করছে নবান্ন দখলের হিসেব- নিকেশ।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇






Next Story