নজরে ভোট

স্বরাষ্ট্র মন্ত্রী হওয়ার পর প্রথম বাঁকুড়া জেলা সফরে আসছেন অমিত শাহ, ৫ নভেম্বর কার্যকর্তা বৈঠকে যোগ দেবেন তিনি।

চার নভেম্বর রাজ্যে আসবেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। এর পর ৫ তারিখ তিনি বাঁকুড়ায় রাঢ়বঙ্গ ও মেদিনীপুর জোনের জেলার কার্যকর্তাদের সাথে সাংগঠনিক বৈঠক করবেন তিনি। তার আগে দলের কেন্দ্রীয় নেতৃত্ব আজ প্রস্তুতি বৈঠক সারলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী হওয়ার পর  প্রথম বাঁকুড়া জেলা সফরে আসছেন অমিত শাহ, ৫ নভেম্বর কার্যকর্তা বৈঠকে যোগ দেবেন তিনি।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিধানসভা ভোটকে পাখির চোখ করে এবার রাঢ়বঙ্গ ও মেদিনীপুরের জেলা গুলিতে ঘুটি সাজাতে এবার ময়দানে নামলেন বিজেপ নেতা অমিত শাহ। বিধানসভা ভোটের লড়াইয়ের পাঠ দিতে তিনি আগামী ৫ ই নভেম্বর বাঁকুড়ায় দলের কার্যকর্তাদের সাথে বৈঠক করবেন। এই বৈঠকের আগে তার চুড়ান্ত প্রস্তুতি সারতে আজ বাঁকুড়া শহরের রামপুরের একটি বেসরকারি লজে সভা করলেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

এই বৈঠকে কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক( সংগঠন) শিব প্রকাশ, কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন, দলের সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায়, জেলার দুই সাংসদ সুভাষ সরকার,সৌমিত্র খাঁ, বাঁকুড়ার পর্যবেক্ষক রাজু বন্দ্যোপাধ্যায়, রাঢ়বঙ্গের জোনাল কনভেনার পার্থ সারথি কুন্ডু জেলার কার্যকর্তাদের সাথে বৈঠক সারেন।

এখনও পর্যন্ত ঠিক হয়েছে শহরের রবীন্দ্র ভবনে এই বৈঠক হবে। তবে কোন কারণে যদি রবীন্দ্র ভবন না পাওয়া যায় তবে অন্য কোন বিকল্প স্থান ঠিক করা হবে বলে বিজেপি সুত্রে খবর।

দেশের স্বরাষ্ট্র মন্ত্রী হওয়ার পর এই প্রথম জেলা সফরে আসছেন অমিত শাহ। তাই জেলা বিজেপির পাশাপাশি জেলা পুলিশ প্রশাসনও প্রস্তুতি নিচ্ছেন। এদিকে, এই কার্যকর্তা বৈঠকে অমিত শাহজী বিধানসভা ভোটের জন্য কি কৌশল বাতলে দেন

তা জানতে উদগ্রীব হয়ে আছেন বিজেপির কার্যকর্তারা। পাশাপাশি কোন কার্যকর্তা এই বৈঠকে অংশ নিতে পারবেন,তাদের নির্বাচনের মাপকাঠি কি হবে তাও আজকের প্রস্তুতি বৈঠকে ঠিক হয়।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story