নজরে ভোট

দিলীপ ঘোষকে আক্রমণ করতে গিয়ে যাদব সমাজের নামে কটুক্তি করে অন্যায় করেছেন অনুব্রত,মুখ্যমন্ত্রীর কাছে নালিশ জানাবেন অরুপ চক্রবর্তী।

দিলীপ ঘোষকে আক্রমণ করতে গিয়ে যাদব সমাজের নামে কটুক্তি করে অন্যায় করেছেন অনুব্রত,মুখ্যমন্ত্রীর কাছে নালিশ জানাবেন অরুপ চক্রবর্তী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : দেবী দুর্গার বংশ পরিচয় বিতর্কে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করতে গিয়ে ঘোষ অর্থাৎ যাদবরা আশি বছরেও নাবালক এই প্রসঙ্গ তোলায় সারা রাজ্যের সাথে বাঁকুড়া জেলার যাদব সমাজ অনুব্রত মন্ডলের বক্তব্য যাদবদের প্রতি আসম্মান জনক এই অভিযোগ তুলে আন্দোলনের ডাক দিয়েছিলেন এবং বঙ্গীয় যাদব মহাসভার নির্দেশে।


বাঁকুড়া জেলাজুড়ে আগামী ১লা মার্চ দুঘন্টার পথ অবরোধ ও অনুব্রত মন্ডলের কুশপুতুল দহন কর্মসুচী পালনের সিদ্ধান্ত নিয়েছিলেন জেলা শখা। কিন্তু এদিন, বাঁকুড়া জিলা পরিষদের মেন্টার তথা তৃণমূল নেতা অরুপ চক্রবর্তী শহরের কাটজুড়িডাঙ্গায় যাদব ভবনে গিয়ে যাদব সমাজের এই ক্ষতে প্রলেপ দেন।

তিনি যাদব সমাজের প্রতিনিধিদের কাছে সাফ জানান যে অনুব্রত মন্ডল এই কটুক্তি করে অন্যায় করেছেন। এই ধরনের মন্তব্য তৃণমূল দল কোন ভাবেই প্রশয় দেয় না। তাই তিনি এই বিষয়ে দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও নালিশ জানাবেন। অরুপ চক্রবর্তীর কাছে এই আশ্বাস মেলার পর যাদব সমাজ আপাতত তাদের বিক্ষোভ কর্মসুচী স্থগিত রাখার কথা ঘোষণা করেন।


তবে বাঁকুড়া যাদব সভার সভাপতি সব্যসাচী মন্ডল জানান ১ লা মার্চের বিক্ষোভ কর্মসুচী তারা দিন দশ,বারো স্থগিত রাখছেন এর মধ্যে যদি অনুব্রত মন্ডল ক্ষমা না চান বা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যদি এবিষয়ে কোন বার্তা না দেন তাহলে জেলার প্রতি ব্লকে,প্রতি গ্রামে লাগাতর বিক্ষোভ চলবে। যদিও, যাদব সমাজের ক্ষোভ মেটাতে আসরে জোর কদমে নেমে পড়েছেন অরুপ চক্রবর্তী। তিনি মুখ্যমন্ত্রীকে পুরো বিষয়টি জানাচ্ছেন।

এখন,দেখার বিধানসভা ভোটের আগে যাদব ভোটব্যাঙ্কের কথা মাথায় রেখে অনুব্রত মন্ডল ক্ষমা চাওয়ার পথে হাঁটেন কিনা। বীরভূম,বাঁকুড়ার পাশাপাশি সারা রাজ্য জুড়ে যাদব ভোটার রয়েছেন। এদিকে দুয়ারে বিধানসভা কড়া নাড়ছে।তাই এই সময় রাজ্য যাদবদের বিক্ষোভে উত্তাল হয়ে উঠুক এটা চাইবেন না মুখ্যমন্ত্রীও। তাই রাজনৈতিক মহলের ধারনা এই ড্যামেজ কন্ট্রোলে নামবেন কেষ্টই। তিনি যাদবকুলের মনের কষ্ট লাঘবের চেষ্টা চালাবেন।

দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story