নজরে ভোট

ঘরছাড়া তৃণমূল কর্মীদের নিয়ে বাস গ্রামে ঢুকতেই ব্যপক হামলা,ফের উতপ্ত বেলিয়াড়া,গ্রামে বিশাল পুলিশ বাহিনী।

গ্রামের মোড়ে বাস ঢুকতেই বাসে চড়াও হয়ে গ্রামছাড়া দের ওপর হামলা চালানো হয়। এই ঘটনার জেরে উত্তাল হয়ে ওঠে বেলিয়াড়া গ্রাম।বিষ্ণুপুরের এসডিপিও কুতুবউদ্দিন খান জানিয়েছেন, গ্রামে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।বেশ কিছু সংখ্যক মানুষ বাড়ীতে ঢুকেছেন। বাকী অল্প কয়েক জন যারা রয়েছেন তাদেরও ঘরে ফিরিয়ে দেওয়া হবে।

ঘরছাড়া তৃণমূল কর্মীদের নিয়ে বাস গ্রামে ঢুকতেই ব্যপক হামলা,ফের উতপ্ত বেলিয়াড়া,গ্রামে বিশাল পুলিশ বাহিনী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ফের সংবাদের শিরোনামে বিষ্ণুপুরের বেলিয়াড়া গ্রাম।তৃণমূলের স্থানীয় স্তরের গোষ্ঠী দ্বন্দ্বের ফলে গত বছর ২ আগষ্ট উলিয়াড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শেখ বাবর আলি খুন হন। তার পরই বাবর আলির বিপক্ষ গোষ্ঠীর তৃণমূল কর্মী, সমর্থকরা গ্রাম ছেড়ে পালান। আজ দুপুরে এই গ্রামছাড়া পরিবারের শতাধিক সদস্যদের নিয়ে গ্রামে একটি বাস ঢুকতেই উত্তেজনা ছড়ায় গ্রামে।


অভিযোগ, নিহত বাবর আলির অনুগামীরা বাসে চড়াও হয়ে হামলা চালায়। বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ বাহিনী। প্রসঙ্গত,ঘটনার প্রায় ৬ মাস পার হলেও ঘর ছাড়ারা গ্রামে ঢুকতে না পারায় প্রশাসনের দ্বারস্থ হন।এর পরই প্রশাসনের পক্ষ থেকে তাদের আজ গ্রামে ফেরানোর ব্যবস্থা করা হয়। গ্রামের মোড়ে বাস ঢুকতেই বাসে চড়াও হয়ে গ্রামছাড়া দের ওপর হামলা চালানো হয়। এই ঘটনার জেরে ফের উতপ্ত হয়ে ওঠে বেলিয়াড়া গ্রাম।


অন্যদিকে,বিষ্ণুপুরের এসডিপিও কুতুবউদ্দিন খান জানিয়েছেন গ্রামে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।বেশ কিছু সংখ্যক মানুষ তাদের বাড়ীতে ঢুকেছেন। বাকী অল্প কয়েক জন যারা রয়েছেন তাদেরও ঘরে ফিরিয়ে দেওয়া হবে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story