নজরে ভোট

বড়জোড়ার তাজপুরে বিজেপি কর্মীদের ওপর হামলা, আইসি'র অপসারণের দাবীতে থানায় ধর্ণা সাংসদের।

বড়জোড়ার তাজপুরে বিজেপি কর্মীদের ওপর হামলা, আইসির অপসারণের দাবীতে থানায় ধর্ণা সাংসদের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ভোটের দেওয়াল লিখনকে কেন্দ্র করে রাজনৈতিক সংঘর্ষের জেরে এবার বড়জোড়া বিধানসভায় চড়ছে রাজনৈতিক পারদ। রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ তুলে এবার এই ঘটনায় বড়জোড়া থানার আইসির ভুমিকা নিয়ে প্রশ্ন তুলে তাকে অপসারনের দাবীতে সরব হলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।


তিনি এদিন তার দলবল নিয়ে বড়জোড়া থানায় ধর্ণায় বসেন। এবং ধর্নাস্থল থেকেই আইসি কে অপসারনের দাবীতে সরব হন। পাশাপাশি, নির্বাচন কমিশন ও পুলিশ সুপারের প্রতি এই ইস্যুতে তিনি দৃষ্টি আকর্ষনও করেন। এমনকি আইসি অপসারিত না হলে বিজেপি আন্দোলন জোরদার করার হুমকীও দিয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে বড়জোড়া বিধানসভার তাজপুর গ্রামে দেওয়াল লিখনকে কেন্দ্র করে তৃণমূল -বিজেপির মধ্যে সংঘর্ষ বাঁধে। এর ফলে সাত জন আহত হন। তাদের মধ্যে বিজেপির তিন সমর্থক গুরুতর ভাবে আহত হয়েছেন। এক জনের অবস্থা সঙ্কটজনক। তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে বলে সুত্রের খবর। এদিকে, সৌমিত্র খাঁয়ের অভিযোগকে উড়িয়ে দিয়ে তৃণমূল কংগ্রেসের বড়জোড়ার ব্লক সভাপতি অলোক বন্দ্যোপাধ্যায় বলেন দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।


আর বিজেপিই তাদের ওপর আগে হামলা চালিয়েছে বলেও দাবী করেন। এবং জানান, তারাও চাননা ভোটে এলাকায় উত্তেজনা ছড়াক।তারাও চান ভোট হোক শান্তিপূর্ণ।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story