নজরে ভোট

বাঁকুড়া জেলাকে ফের ভেঙ্গে দুই সাংগঠনিক জেলা তৃণমূলের,বাঁকুড়ার জেলা সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র, বিষ্ণুপুরে অলোক মুখোপাধ্যায়।

বাঁকুড়া জেলাকে ফের ভেঙ্গে দুই সাংগঠনিক জেলা তৃণমূলের,বাঁকুড়ার জেলা সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র, বিষ্ণুপুরে অলোক মুখোপাধ্যায়।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া জেলাকে ফের দুই সাংগঠনিক জেলা হিসেবে ভেঙ্গে সংগঠন আরও মজবুত করার কৌশল নিল তৃণমূল রাজ্য নেতৃত্ব। বাঁকুড়া ও বিষ্ণুপুর এই দুই জেলার কোর কমিটি ঘোষণা করা হয় এদিন,বাঁকুড়া সাংগঠনিক জেলার নুতন সভাপতি নির্বাচিত হয়েছেন সিমলাপালের তৃণমূল নেতা দিব্যেন্দু সিংহ মহাপাত্র। অন্যদিকে, বিষ্ণুপুর জেলার সভাপতি করা হয়েছে বড়জোড়ার বিধায়ক অলোক মুখোপাধ্যায়কে। আর সংযুক্ত বাঁকুড়া জেলার সভাপতি পদে থাকা শ্যামল সাঁতরাকে বাঁকুড়া জেলা কোর কমিটির চেয়ারম্যান করা হয়েছে। বাঁকুড়া জেলার যুব সভাপতি নির্বাচিত হয়েছেন সন্দীপ বাউরী, শ্রমিক সংগঠনের জেলা সভাপতি হলেন রথীন বন্দ্যোপাধ্যায়।

এদিকে জেলা মহিলা তৃণমূলের সভানেত্রী পরিবর্তন হয়নি। বিশ্বরূপা(মৌ) সেনগুপ্তকেই পুনরায় দায়িত্ব দেওয়া হয়েছে। অন্যদিকে, বিষ্ণুপুরের জেলা কোর কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বাসুদেব দীগর, সভাপতি নির্বাচিত হয়েছেন বড়জোড়ার বিধায়ক অলোক মুখোপাধ্যায়। মহিলা সভানেত্রী অর্চিতা বিদকে সরিয়ে সেই যায়গায় দায়িত্ব পেয়েছেন সঙ্গীতা মালিক। আর বিষ্ণুপুর যুব সভাপতি করা হয়েছে সুব্রত দত্তকে এবং শ্রমিক সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন সোমনাথ মুখোপাধ্যায়। পাশাপাশি, তিন পুর শহরের জন্য নির্বাচিত করা হয়েছে তিন টাউন সভাপতিকেচ।বাঁকুড়া টাউন সভাপতি সিন্টু রজক,বিষ্ণুপুর টাউন সভাপতি সুনীল দাস এবং সোনামুখী টাউন সভাপতি নির্বাচিত হয়েছেন ষষ্ঠীদাস বন্দ্যোপাধ্যায়।

এদিকে বাঁকুড়া সাংগঠনিক জেলার নব নির্বাচিত সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র বলেন সংগঠনকে শক্তিশালী করতে তিনি বেশী, বেশী করে যুবদের দলীয় কর্মসুচীতে যুক্ত করার ওপর জোর দেবেন।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story