নজরে ২১

এবার বিজেপি নেতার নামে ভুয়ো ব্যক্তিকে যোগদানের অভিযোগ ঘিরে বিতর্কে তৃণমূল কংগ্রেস, সাংবাদিক বৈঠক করে প্রতিবাদ বিজেপি নেতার।

বিজেপি থেকে একগুচ্ছ নেতা তৃণমূল কংগ্রেসের যোগ দেওয়ানোর ২৪ ঘন্টা কাটতে না কাটতেই এই ইস্যুতে জেলাজুড়ে রাজনৈতিক বিতর্ক তুঙ্গে! বিজেপি সাংবাদিক বৈঠক করে অভিযোগ তুলেছে, তাদের নেতা বাবলু মাদ্রাজির নামে ভুয়ো ব্যক্তিকে তৃণমূল নিজেদের দলে যোগদান করিয়েছে। কারণ বাবলু বাবু বিজেপিতে আছেন। এবং যোগদান পর্বে তিনি উপস্থিতই ছিলেন না। অথচ,তার নামে তৃণমূলে যোগদানের ভুয়ো খবর প্রচার করেছে। তার তীব্র প্রতিবাদও করে বিজেপি।

এবার বিজেপি নেতার নামে ভুয়ো ব্যক্তিকে যোগদানের অভিযোগ ঘিরে বিতর্কে তৃণমূল কংগ্রেস, সাংবাদিক বৈঠক করে প্রতিবাদ বিজেপি নেতার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিজেপি ছেড়ে একগুচ্ছ নেতা তৃণমূল যোগদান পর্বের ২৪ ঘন্টা কাটতে না কাটতেই এই যোগদান ইস্যুতে রাজনৈতিক বিতর্কে জড়াল তৃণমূল কংগ্রেস। বিজেপি সাংবাদিক বৈঠক করে দাবী করল যে তাদের নেতার নামে ভুয়ো ব্যক্তিকে যোগদান করিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। বুধবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যে সকল নেতা যোগদান করছেন তাদের শীর্ষ তালিকায় নাম ছিল বিষ্ণুপুর নগর মন্ডলের এস,সি মোর্চার সভাপতি বাবলু মাদ্রাজির। কিন্তু তিনি আদৌ তৃণমূল ভবনে যোগদান পর্বে উপস্থিতই ছিলেন না। অথচ তার নাম যোগদানকারী হিসেবে ঘোষণা করা হয়। এই ঘটনার প্রতিবাদ জানাতে সাংবাদিক বৈঠক করে বিজেপি। সেই বৈঠকে বিজেপি নেতা বাবলু মাদ্রাজি,বলেন তার যোগদানের ভুয়ো খবর ছড়িয়েছে তৃণমূল কংগ্রেস। তিনি বিজেপিতেই আছেন।তবে তার কাছে তৃণমূল শিবিরে যোগদান করার অফার যে ছিল তা তিনি স্বীকার করে নেন এই সাংবাদিক বৈঠকে।

অন্যদিকে,তৃণমূল সূত্রে খবর বাবলু মাদ্রাজি তৃণমূলে যোগদানের সম্মতি দিয়েছিলেন। তাই তার নাম তালিকাতে ছিল। এবং যোগদান পর্বে নাম ঘোষণা করা হয়েছিল। তিনি বিজেপির ভয়ে শেষে গর হাজির ছিলেন। এতে তৃণমূলের দিকে তীর ছুঁড়ে বিজেপি তাদের রাজনৈতিক দেউলিয়াপনারই পরিচয় দিচ্ছে বলে এই সুত্রের দাবী।দেখুন

🎦 ভিডিও। 👇


Next Story