নজরে ভোট

তালডাংরায় বিজেপি প্রার্থীকে বহিরাগত তকমা দিয়ে পার্টি অফিসেই পড়ল পোস্টার, গোজ প্রার্থী দেওয়ারও প্রস্তুতি শুরু?

তালডাংরায় বিজেপি প্রার্থীকে বহিরাগত তকমা দিয়ে পার্টি অফিসেই পড়ল পোস্টার, গোজ প্রার্থী দেওয়ারও প্রস্তুতি   শুরু?
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বহিরাগত বিজেপি প্রার্থীকে মানবেন না এলাকার মানুষ এমন হুমকী দিয়ে লেখা পোস্টার পড়ল তালডাংরার বিজেপি মন্ডল ওফিসের দেওয়ালে। তালডাংরা বিধানসভার বিজেপি প্রার্থী শ্যামল সরকার ওরফে বেনু'র নাম উল্লেখ করে এই পোষ্টার পড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে তালডাংরায়।


এই পোস্টারে সাংসদ সুভাষ সরকাররকে এলাকার মানুষ বিজয়ী করলেও এখন বিজেপি তৃণমূল দল থেকে আসা লোকেদের প্রাধান্য দিয়ে এলাকার বিজেপি নেতৃত্বদের বঞ্ছনার আভাসও মিলেছে এই পোস্টারে। অর্থাৎ বিজেপির আদি আর নব্যের লড়াই যে শ্যামল সরকারের প্রার্থী পদকে নিয়ে জোরালো ভাবে প্রকট হল তার স্পষ্ট ইঙ্গিত মিলল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

পাশাপাশি, স্থানীয় প্রার্থী না দিয়ে খাতড়া থেকে তুলে এনে শ্যামল সরকারকে প্রার্থী করায় এলাকার বিজেপি কর্মী, সমর্থকের একাংশ বহিরাগত তত্ত্ব খাড়া করে ময়দানে নেমে বিজেপির ভোট ভাঙ্গানোর চেষ্টা করছেন। সুত্রের খবর তারা নাকি বহিরাগত প্রার্থীর প্রতিবাদে নির্দল গোঁজ প্রার্থীও খাড়া করবেন। যদিও, বিজেপির দাবী,এই পোস্টার কান্ড আসলে তৃণমূলের উস্কানিতে হচ্ছে।


তবে তাতে বিজেপির কোন ক্ষতি হবে না। মানুষ সব জানেন,সব বোঝেন। আজ ব্রিগেডে গিয়েছিলেন প্রার্থী শ্যামল বাবু। তিনি জেলায় ফিরেই জোর কদমে প্রচারে নেমে পড়বেন।এখন দেখার শেষ পর্যন্ত গোজ প্রার্থী বিক্ষুব্ধ বিজেপি সমর্থকরা (আদি বিজেপি) যদি দাঁড় করান। তাহলে ভোটে তার কি প্রভাব পড়ে?

আদৌ কি তা বিগ ভোট ফ্যাক্টর হয়ে বিজেপির অফিসিয়াল প্রার্থীকে বেগ দিতে পারবে ? তা নিয়েই এলাকায় চলছে অংক কষে হিসেব,নিকেশ!

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story