নজরে ২১

মল্লভুম বিষ্ণুপুর থেকেই ২১শে নবান্ন দখলের ডাক বিজেপি নেত্রী কাঞ্চনা মৈত্রের।

আগামী ৮ ই অক্টোবরের বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযানের প্রস্তুতি সভা ও তার প্রচারে মহা মিছিলে যোগ দিতে এসে ২০২১- এ নবান্ন দখলের ডাক দিলেন অভিনেত্রী তথা বিজেপি যুব মোর্চার রাজ্য নেত্রী কাঞ্চনা মৈত্র।

মল্লভুম বিষ্ণুপুর থেকেই ২১শে নবান্ন দখলের ডাক বিজেপি নেত্রী কাঞ্চনা মৈত্রের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (বলরাম চক্রবর্তী,বিষ্ণুপুর) : শিয়রে বিধানসভা ভোট। তাই এই ভোটে যুব সমাজকে নিজেদের দলে টানতে মরিয়া সব পক্ষই। রাজ্যের যুবদের চাকরি সহ ৮ দফা দাবীতে এবার নবান্ন অভিযানের মধ্য দিয়ে রাজ্যের যুবদের দলে৷ যুক্ত করার কৌশল নিয়েছে বিজেপির যুব মোর্চা।

আগামী ৮ই অক্টোবর নবান্ন অভিযানের প্রচারে আজ এক মহামিছিল ও সভার ডাক দেয় বিজেপি যুব মোর্চা। এই মিছিলে যোগ দিতে আসেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চার পর্যবেক্ষক অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। তিনি বিষ্ণুপুরে এসে এদিন মহা মিছিলের জমায়েত দেখে আবেগ তাড়িত হয়ে পড়েন। তিনি বিষ্ণুপুরের শিল্প,সংস্কৃতি চেতনা সম্পন্ন মানুষের রাজনৈতিক চেতনারও তারিফ করতে ভুলেন নি। তার দাবী আগামী ৮ অক্টোবরের নবান্ন অভিযানে বিষ্ণুপুর থেকে বিশাল সংখ্যায় যুবরা যোগ দেবেন। আর এই বিষ্ণুপুরই আগামী ২১ এর বিধানসভা ভোটে নবান্ন দখলের পথ দেখাবে। তার ট্রেলার শো হবে আগামী ৮ অক্টোবরের নবান্ন অভিযানে।

এদিন,বিষ্ণুপুরের এই মহা মিছিলে সাংসদ সৌমিত্র খাঁ,সাংসদ জায়া সুজাতা খাঁ, বিজেপি রাজ্য নেতা সায়ন্তন বসু সহ জেলা ও রাজ্য স্তরের অন্যান্য নেতা,নেত্রীরাও অংশ নেন।যদিও এদিনের মহা মিছিলে অংশ নেওয়ার কথা ছিল বিজেপির কেন্দ্রীয় নেতা তথা সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীর। তবে, তিনি উপস্থিত হতে পারেন নি। তাই অনেক যুবক এই নেতাকে দেখার জন্য দুর,দুরান্ত থেকে এসে দেখতে না পেয়ে আক্ষেপ চেপে রাখতে পারেনি এদিন।

অন্যদিক, বৃষ্টি কে উপেক্ষা করেও ভালো জমায়েত হওয়ায় বিষ্ণুপুরের যুব নেতারা খুশী। আর এই যুবদের উপস্থিতি দলের রাজ্য নেতৃত্বকেও খানিক হলেও ২১ এর লড়াইয়ের জন্য ভরসা যূগিয়েছে তা বলাই বাহুল্য।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story