নজরে ২১

বিধানসভা ভোটে তৃণমূলের গুণ্ডা,গর্দি ঠেকাতে নামবে কেন্দ্রীয় বাহিনী, ইঙ্গিত রাজু বন্দ্যোপাধ্যায়ের। রাজু গণতন্ত্রই বোঝেনা পাল্টা তোপ তৃণমূলের।

এবার বিধানসভা ভোটকে পাখির চোখ করে এগোতে চাইছে বিজেপি।তার আগে ঘর ঘোছাতে নেমে পড়েছেন দলের রাজ্যস্তরের নেতারা। আজ জেলার ইন্দাসে বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় ইন্দাসে দলের সাংগঠনিক ভিত্তি বাড়াতে বৈঠক সারেন।সেখানেই তিনি সাংবাদিকদের জানান আগামী বিধানসভা ভোটে কেন্দ্রীয় বাহিনী বসে থাকবে না। তৃণমূলের গুণ্ডা,গর্দি ঠেকাতে কেন্দ্রীয় বাহিনী রাস্তায় নামবে। তাই সন্ত্রাস করে ভোট করা অধরাই থেকে যাবে রাজ্যের শাসক দলের কাছে।

বিধানসভা ভোটে তৃণমূলের গুণ্ডা,গর্দি ঠেকাতে নামবে কেন্দ্রীয় বাহিনী, ইঙ্গিত রাজু বন্দ্যোপাধ্যায়ের। রাজু গণতন্ত্রই বোঝেনা পাল্টা তোপ তৃণমূলের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : গত লোকসভার ভোটে ইন্দাসে বিজেপি তৃণমূল কে টেক্কা দিয়ে এগিয়ে ছিল প্রায় সাড়ে ১৩ হাজার ভোটে। এবার সেই ব্যবধান তিনগুণ করে, ইন্দাস বিধানসভা বিজেপি নিজেদের ঝুলিতে ভরার কৌশল নিয়েছে। সেই লক্ষ্যে আজ দলের রাজনৈতিক রূপরেখা ঠিক করতে বৈঠক সারলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। তার হাত ধরে এদিন তৃণমূল ও সিপিএম ছেড়ে প্রায় ৪০ টি পরিবার বিজেপিতে যোগ দেন। এদিন তিনি সাংবাদিক বৈঠকে ইন্দাসে তৃণমূলের গুন্ডা,গর্দির পাশাপাশি তৃণমূল নেতাদের সাথে বালি মাফিয়া যোগ নিয়েও সরব হন।এবং তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, যে আগামী বিধানসভা ভোটে তৃণমূলের গুণ্ডা,গর্দি ঠেকাতে কেন্দ্রীয় বাহিনী রাস্তায় নামবে। তারা বসে থাকবে না। ফলে সন্ত্রাস করে ভোটে জেতার স্বপ্ন অধরাই থেকে যাবে তৃণমূলের।

অন্যদিকে, রাজু বন্দ্যোপাধ্যায়ের সুরে সুর মিলিয়ে বিজেপি নেত্রী তথা বিষ্ণুপুরের সাংসদ জায়া সুজাতা খাঁও তৃণমূলকে একহাত নেন এদিন।

পাশাপাশি,ইন্দাস ব্লকের তৃণমূল কংগ্রেসের যুগ্ম আহবায়ক শেখ হামিদ সংবাদ মাধ্যমে প্রতিক্রিয়া জানাতে গিয়ে রাজু বন্দ্যোপাধ্যায় কে পাল্টা আক্রমণ করে বলেন, রাজু বাবুর গণতান্ত্রিক প্রক্রিয়া সম্পর্কে কোন জ্ঞান নেই বলেই এসব বলছেন। তিনি ইন্দাসের কথা না ভেবে নিজে চরকায় তেল দিন বলে কটাক্ষও করেন এই তৃণমূল নেতা।

এদিন রাজু বন্দ্যোপাধ্যায় এক দিনের ঝটিতি সফরে জেলায় এসে ইন্দাস,বিষ্ণুপুর, বড়জোড়া ও বেলিয়াতোড়ে দলীয় কর্মসুচীতেও যোগ দেন।

দেখুন 🎦 ভিডিও 👇


Next Story