নজরে ভোট

দেবী দুর্গার পূর্ব পুরুষের অস্তিত্ব নিয়ে বেফাঁস মন্তব্যের প্রতিবাদে জেলা জুড়ে দিলীপ ঘোষের কুশপুতুল দহনের হিড়িক মহিলা তৃণমূলের।

দেবী দুর্গার পূর্ব পুরুষের অস্তিত্ব নিয়ে বেফাঁস মন্তব্যের প্রতিবাদে জেলা জুড়ে দিলীপ ঘোষের কুশপুতুল দহনের হিড়িক মহিলা তৃণমূলের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শুক্রবার একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম গোষ্ঠীর আলোচনা চক্রে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মা দূর্গার পূর্ব পুরুষের অস্তিত্ব নিয়ে প্রশ্ন তোলার জেরে আজ জেলার ব্লকে,ব্লকে দিলীপ ঘোষের কুশ পুতুল দাহ করল মহিলা তৃণমূল কংগ্রেস। জেলার সদর শহর থেকে জঙ্গলমহল সর্বত্র চিত্রটা ছিল একই। জঙ্গলমহলের সারেঙ্গায় মিশন মাঠে এদিন সন্ধ্যায় কুশপুতুল দাহ করে প্রতিবাদে সামিল হন মহিলাএয়া। জেলার বাঁকুড়া,বড়জোড়া,রানীবাঁধ,


তালডাংরা,কোতুলপুর সহ প্রতিটি ব্লকেই আজ দিলীপ ঘোষের কুশ পুতুল দাহের কার্যত হিড়িক পড়ে যায়। কেন তৃণমূল কংগ্রসের মহিলারা এদিন এই প্রতিবাদে পথে নামলেন? ঠিক কি বলেছিলেন দিলীপ ঘোষ?আসুন সেই মন্তব্যে আলোকপাত করা যাক।তিনি একটি সর্ব ভারতীয় সংবাদ মাধ্যম গোষ্ঠীর আলোচনা চক্রে যোগ দিয়ে বিজেপির রাজনৈতিক মতাদর্শ প্রসঙ্গে বলতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন। তিনি বলেন, " খুব দুর্ভাগ্যের কথা। যে তৃণমূল কংগ্রেস এমন একটা দল, যাদের কোনও মাথা মুন্ডু নেই। কোনও আদর্শ নেই। ধর্মের জায়গায় রাজনীতির কথা বলে।


রাজনীতির জায়গায় ধর্ম-জাতপাত নিয়ে কথা বলে।কিন্তু আমরা বিজেপি এমনটা করি না। আমরা খোলাখুলি রাজনীতি করি। ভগবান রাম এক জন রাজা ছিলেন। তিনি পুরুষোত্তমের মর্যাদা পান। রামের পূর্বপুরুষের নাম পাওয়া যায়, দুর্গার পাওয়া যায় কি?"এই মন্তব্যের জেরেই শুক্রবার রাজ্য রাজনীতিতে বিতর্কের ঝড় ওঠে।

তৃণমূল দাবী তোলেন দেবী দূর্গার এই অপমান রাজ্যের মহিলারা মেনে নেবেন না। শুক্রবারই রিতীমত সাংবাদিক বৈঠক করে এই ঘটনার প্রতিবাদ জানান জেলার মহিলা তৃণমূল নেত্রীরাও।আর আজ জেলাজুড়ে তারা সামিল হলেন দিলীপ ঘোষের কুশ পুতুল দহন কর্মসুচীতে।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story