নজরে ভোট

ইন্দাসে সক্রিয় বাহিনী, লাঠিপেটা করে হটানো হল ক্লাবের জমায়েত,বাজারে রুটমার্চ, বাহিনীর বিরুদ্ধে তৃণমূল এজেন্টদের বুথ থেকে বেরকরে দেওয়ার অভিযোগ।

ইন্দাসে সক্রিয় বাহিনী, লাঠিপেটা করে হটানো হল ক্লাবের জমায়েত,বাজারে রুটমার্চ, বাহিনীর বিরুদ্ধে  তৃণমূল এজেন্টদের বুথ থেকে বেরকরে দেওয়ার অভিযোগ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ইন্দাসে সক্রিয় কেন্দ্রীয় বাহিনী,লাঠিপেটা করে হটানো হল ক্লাবের জমায়েত। পাশাপাশি ইন্দাস বাজারে জমায়েত হটাতে । এদিকে, বাহিনীর বিরুদ্ধে তৃণমূল এজেন্টদের বুথ থেকে বেরকরে দেওয়ার অভিযোগও উঠল। তবে, ভোটাররা ভোট দিচ্ছেন নির্বিঘ্নেই। এখানকার রোল গ্রামের একটি স্থানীয় ক্লাবের ভেতরে জমায়েত করেছিল বেশ কয়েকজন যুবক।




এই ঘটনা নজরে পড়তেই ক্লাবটিতে পুলিশ ও বাহিনী হানা দেয়। লাঠি চার্জ করে জমায়েতকে ছত্রভঙ্গ করে দেওয়া হয়। অন্যদিকে,ইন্দাস বাজারে প্রচুর মানুষের অবাধ জমায়েত ঘিরে উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী রুট মার্চ করে এলাকায়। ফলে জমায়েত হটে যায়।

ইন্দাসের পান্ডুয়া প্রাথমিক ও জিনিয়ার হাইস্কুলের ১২ ও ১৩ নাম্বার বুথের তৃণমূল পোলিং এজেণ্ট দের কেন্দ্রীয় বাহিনী বুথে ঢুকতে দেয়নি বলে অভিযোগ করে তৃণমূল পোলিং এজেন্টরা।তবে,এই কয়েকটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ইন্দাসে ভোট গ্রহন চলছে স্বাভাবিক ভাবেই।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story