নজরে ভোট

তৃণমূল জেলা সভাপতি ও বিধায়কের প্রসঙ্গ টেনে সোস্যাল মিডিয়াতে বিস্ফোরক জয়ন্ত মিত্র,রাজ্যে নালিশ,ঘোলা জলে মাছ ধরতে তৈরি বিজেপিও।

জঙ্গলমহলের তৃণমূল নেতা জয়ন্ত মিত্রের ভাইরাল হওয়া একটি ভিডিও কে কেন্দ্র করে জেলার রাজনীতিতে আলোড়ন পড়ে গেছে। এই ভিডিওতে তিনি সরাসরি রানীবাঁধের বিধায়ক জ্যোৎস্না মান্ডি ও তৃণমূল জেলা সভাপতি শ্যামল সাঁতরা সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছেন। এই ঘটনার জেরে জয়ন্ত বাবুর নামে দলের রাজ্য নেতৃত্বের কাছে অভিযোগ জানিয়েছেন শ্যামল সাঁতরা ও জ্যোৎস্না মান্ডি।

তৃণমূল জেলা সভাপতি ও বিধায়কের প্রসঙ্গ টেনে সোস্যাল মিডিয়াতে বিস্ফোরক জয়ন্ত মিত্র,রাজ্যে নালিশ,ঘোলা জলে মাছ ধরতে তৈরি বিজেপিও।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : তৃণমূলের নুতন জেলা কমিটি ঘোষিত হওয়ার পর নেতারা নিজেদের অনুগামী বা লবির লোকজনের ডানা ছাঁটা কিংবা নিজের পাওয়া পদ নিয়ে অসন্তোষের বহিঃ প্রকাশ ঘটাচ্ছেন সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। এবার খাতড়ার তৃণমূল নেতা জয়ন্ত মিত্রের একটি ভাইরাল হওয়া ভিডিওকে কেন্দ্র করে বিস্তর জল ঘোলা শুরু হয়েছে জেলার রাজনীতিতে। জয়ন্ত বাবু এই ভিডিওতে বাঁকুড়া জেলার তৃণমূলের সভাপতি শ্যামল সাঁতরা ও রানিবাঁধের তৃণমূল বিধায়ক জ্যোৎস্না মান্ডির নাম ধরে,ধরে বিস্ফোরক মন্তব্য করেছেন। এমনকি দুজনকে ব্যক্তিগত আক্রমণেরও অভিযোগ উঠছে। সূত্রের খবর পুরো ঘটনার ভিডিও সহ তৃণমূলের রাজ্য নেতৃত্বের কাছে অভিযোগ আকারে জানিয়েছেন বিধায়ক ও জেলা সভাপতি দুজনেই।

এদিকে,জয়ন্ত বাবুর এই ভিডিও ভাইরাল হতেই জেলার রাজনীতিতে জল ঘোলা হতে থাকে বিস্তর। আর এই ঘোলা জলে মাছ ধরার সুযোগ হাত ছাড়া করতে চায়নি স্থানীয় বিজেপি নেতৃত্ব। জঙ্গলমহলের বিজেপি নেতা শ্যামল সরকার ওরফে বেনু বাবু এই ইস্যুতে তৃণমূল কে কটাক্ষ করতে ছাড়েন নি।

এই ঘটনায় নিজের দল ও বিরোধী দলের সমালোচনায় পড়ে এবার, তৃণমূল রাজ্য নেতৃত্ব এই ভাবে দল বিরোধী মন্তব্য সোস্যাল সাইটে ভাইরাল হওয়া ঠেকাতে কি দাওয়াই দেন? যে দিকেই তাকিয়ে আছেন জেলার তৃণমূলের নেতা থেকে কর্মী সমর্থক সবাই।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story