নজরে ভোট

বীরসার জন্মদিনে পুয়াবাগানের মুর্তিতে বিজেপি সাংসদের মাল্যদান ঘিরে বিতর্ক,তৃণমূলের সাথে রাজনৈতিক তর্জা তুঙ্গে।

বিজেপির আদিবাসী সংগঠন এসটি মোর্চা তৃণমূলের পাল্টা গোবর জল দিয়ে শুদ্ধিকরণ কর্মসুচী নেয়। এদিন বীরসা মুন্ডার জন্মদিম উপলক্ষে এই মুর্তিতে মাল্যদান করেন বিজেপি সাংসদ সুভাষ সরকার। তার পরই তৃণমূল এই মাল্যদান ইস্যুতে ফের বীরসা মুন্ডাকে অপমান করার অভিযোগ তুলে সরব হয়।

বীরসার জন্মদিনে পুয়াবাগানের মুর্তিতে বিজেপি সাংসদের মাল্যদান ঘিরে বিতর্ক,তৃণমূলের সাথে রাজনৈতিক তর্জা তুঙ্গে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : পুয়াবাগানের মুর্তি বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না বিজেপিকে। এই মূর্তিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মাল্যদানকে কেন্দ্র করে বিতর্কের সুত্রপাত। তৃণমূল বীরসার মুর্তির নামে একটি শিকারীর স্ট্যাচুতে মালা দিয়ে বীরসা মুন্ডাকে অপমান করেছেন অমিত শাহ এই দাবীতে সরব হয়েছিল। এমনকি পরের দিন দুধ,গঙ্গাজল দিয়ে এই স্ট্যাচু শুদ্ধিকরণও করে তৃণমূল। আজ বীরসার জন্মদিনে বিজেপির আদিবাসী সংগঠন এসটি মোর্চা তৃণমূলের পাল্টা গোবর জল দিয়ে শুদ্ধিকরণ কর্মসুচী নেয়।

এদিন বীরসা মুন্ডার জন্মদিম উপলক্ষে এই মুর্তিতে মাল্যদান করেন বিজেপি সাংসদ সুভাষ সরকার। তার পরই তৃণমূল এই মাল্যদান ইস্যুতে ফের বীরসা মুন্ডাকে অপমান করার অভিযোগ তুলে সরব হয়।


বীরসার জন্মদিনে পুয়াবাগানে স্ট্যাচুতে শ্রদ্ধা জ্ঞাপনকে কেন্দ্র করে জেলায় সাংসদ ও রাজ্যের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরার মধ্যে রাজনৈতিক তর্জা চরমে উঠেছে। যার যেরে সরগরম জেলার রাজনৈতিক আবহাওয়াও।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story