নজরে ভোট

বাঁকুড়া পুরসভার সাত ওয়ার্ডের প্রার্থী বদলের দাবীতে তৃণমূল ভবনে বিক্ষোভ,ফের প্রার্থী তালিকা সংশোধনের জল্পনা শুরু!

ইতি মধ্যেই প্রথম দফার প্রার্থী তালিকা রিভিউয়ের পর তালিকায় প্রার্থীর নাম বদল নিয়ে বিরোধীরা কটাক্ষ করা শুরু করে দিয়েছেন।তার ওপর এই বিক্ষোভ খানিক হলেও বিড়ম্বনায় ফেলে দিয়েছে তৃণমূলকে তা বলাই বাহুল্য! পাশাপাশি এই সাতটি ওয়ার্ডের প্রার্থী বদলের দাবী ওঠায় তা ফের রিভিউ হলে আর এক প্রস্থ প্রার্থী তালিকা সংশোধন করা হতে পারে? এমন জল্পনাও চলছে খোদ তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে।

বাঁকুড়া পুরসভার সাত ওয়ার্ডের প্রার্থী বদলের দাবীতে  তৃণমূল ভবনে বিক্ষোভ,ফের প্রার্থী তালিকা সংশোধনের জল্পনা শুরু!
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : তৃণমূলের পুরসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণার পরই বাঁকুড়া শহরের বিভিন্ন ওয়ার্ডে,ওয়ার্ডে শুক্রবার সন্ধ্যে থেকেই কর্মী,সমর্থকদের একাংশ ও যারা প্রার্থী পদের দৌড়ে থেকেও তালিকা থেকে বাদ গেছেন তাদের অনুগামীরা ক্ষোভ প্রকাশ করতে থাকেন। এবং সময় গড়ানোর সাথে,সাথে শহরের সাতটি ওয়ার্ডের এই বিক্ষুব্ধরা জোট বেঁধে চড়াও হন বাঁকুড়া জেলা তৃণমূল ভবনে৷ এবং সেখানে তুমুল বিক্ষোভে ফেটে পড়েন তারা।এমনকি বিভিন্ন ওয়ার্ড থেকে মহিলারাও এই বিক্ষোভ সামিল হন।সেই সময় তৃণমূল ভবনে হাজির ছিলেন বাঁকুড়া সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্রও।তাকে ঘিরে প্রার্থী তালিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন বিক্ষোভকারীরা।এবং প্রার্থী বদলের দাবীতে সোচ্চারও হন তারা।

প্রার্থী তালিকা ঘোষণার ঠিক পরেই এমন বিক্ষোভের জেরে বিড়ম্বনার মধ্যে পড়েন জেলা সভাপতি। তিনি সংবাদ মাধ্যমের কাছে জানান,বাঁকুড়া শহরের সাতটি ওয়ার্ডের প্রার্থী পদ নিয়ে ক্ষোভ রয়েছে। এই ওয়ার্ডগুলি থেকে তার কাছে প্রার্থী বদলের জন্য লিখিত আবেদনও করা হয়েছে। এবং এই আবেদনের ভিত্তিতে কি করা যায় তা তিনি উচ্চ নেতৃত্ব কে জানাবেন। ভোটের প্রার্থী তালিকা নিয়ে এই বিক্ষোভ যে ভোটে নেতিবাচক প্রভাব ফেলতে পারে সংবাদ মাধ্যমের কাছে এমন আশংকা কার্যত স্বীকারও করেন তিনি।ইতি মধ্যেই প্রথম দফার প্রার্থী তালিকা রিভিউয়ের পর তালিকায় প্রার্থীর নাম বদল নিয়ে বিরোধীরা কটাক্ষ করা শুরু করে দিয়েছেন।তার ওপর এই বিক্ষোভ খানিক হলেও বিড়ম্বনায় ফেলে দিয়েছে তৃণমূলকে তা বলাই বাহুল্য! পাশাপাশি,এই সাতটি ওয়ার্ডের প্রার্থী বদলের দাবী ওঠায় তা ফের রিভিউ হলে আর এক প্রস্থ প্রার্থী তালিকা সংশোধন করা হতে পারে? এমন জল্পনাও চলছে খোদ তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে। এখন দেখার শেষ অবধি কি সিদ্ধান্ত নেন তৃণমূল রাজ্য নেতৃত্ব? তার ওপরই নির্ভর করছে তৃণমূল প্রার্থীদের ভবিষ্যৎ!

👁️দেখুন🎦ভিডিও। 👇


Next Story