নজরে ভোট

তার বাড়ীতে মধ্যাহ্ণ ভোজন সারলেও অমিত শাহাকে গ্রামের জল সমস্যার কথা জানাতে না পারায় আক্ষেপ থেকেই গেল বিভীষণের।

তার বাড়ীতে মধ্যাহ্ণ ভোজন সারলেও  অমিত শাহাকে গ্রামের জল সমস্যার কথা জানাতে না পারায় আক্ষেপ থেকেই গেল বিভীষণের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : যেদিন প্রথম প্রস্তাব আসে যে, তার বাড়ীতে মধ্যাহ্ণ ভোজন করবেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।সেই দিনই মনে,মনে ঠিক করে নিয়েছিলেন চতুরডিহি গ্রামের জল সমস্যার কথা আর আদিবাসীদের সার্বিক উন্নতির দাবী জানাবেন বিভীষণ হাঁসদা। আজ তার বাড়ীতে ভোজন করে তৃপ্ত অমিতজী তার মেয়েকে পড়াশোনা চালিয়ে যেতে বলে মাথায় স্নেহের পরশ ছুঁইয়ে দেন।শুভ কামনা জানান পুরো পরিবারটিকে। তাতে খুশী হলেও গ্রামের জল সমস্যার কথা না জানাতে পারায় আক্ষেপ থেকেই গেল বিভীষণ হাঁসদার। তিনি বলেন অনেক কথাই তো জানানোর ছিল। কিন্তু কথা বলার সেই সুযোগ আর মিলল না। এত ভালো সুযোগ পেয়েও তা কাজে লাগাতে না পেরে তিনি আর আক্ষেপ চেপে রাখতে পারেননি।

যদিও তিনি,তার স্ত্রী মনিকা অমিত শাহের জন্য এই মধ্যাহ্ণ ভোজন দায়িত্ব পালন করায় নিজেদের ধন্য মনে করছেন। অমিত শাহ নিজে হাতে বিভীষণ কে উত্তরীয় পরিয়ে দেওয়াও এই আদিবাসী পরিবার খুশী। পাশাপাশি, তাদের ছেলে মেয়েদের জন্য শুভ কামনাও জানান স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।

এখন মনে আক্ষেপ থাকলেও চতুরডিহি গ্রামের এই জল সমস্যা যদি মেটানোর ব্যবস্থা করে কেন্দ্রীয় সরকার বা জেলার সাংসদ তাহলেই আক্ষেপ মিটবে বিভীষণ বাবুর। এখন দেখার তার গ্রামের জল সমস্যা মেটে কিনা।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story