নজরে ভোট

বিবাহ বহির্ভূত সম্পর্ক! নিজের গাড়ীর চালকের সাথে বাড়ী ছাড়লেন বিধায়ক চন্দনা বাউরী,শিশু কোলে থানায় দ্বারস্থ চন্দনার স্বামী।

সুত্রের খবর, নিজের গাড়ীর চালকের সাথে দীর্ঘ দিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয় চন্দনার! তিন ছেলে,মেয়ের মা তিনি। তাদের ছেড়ে চালকের সাথে সংসার করার সিদ্ধান্ত নিয়ে ফেলায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। চালকের সাথে নতুন করে সিঁথি ভরতি সিঁদুর পরা চন্দনা দেবীর ছবি রিতিমতো ভাইরাল সোস্যাল মিডিয়াতেও।

বিবাহ বহির্ভূত সম্পর্ক! নিজের গাড়ীর চালকের সাথে বাড়ী ছাড়লেন বিধায়ক চন্দনা বাউরী,শিশু কোলে থানায় দ্বারস্থ চন্দনার স্বামী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিবাহ বহির্ভূত সম্পর্ক! নিজের গাড়ীর চালকের সাথে বাড়ী ছাড়লেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরী! শিশু কোলে থানায় দ্বারস্থ চন্দনার স্বামী শ্রবন বাউরী। সেই সময় থানায় ঢোকেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরীও। তবে তার এই বাড়ী ছাড়া নিয়ে সংবাদ মাধ্যমের কাছে কোন মন্তব্য করেন নি তিনি।


প্রধানমন্ত্রী এই একশ দিনের দিন মজুর চন্দনা কে বিধানসভায় প্রার্থী করে পিছিয়ে পড়া মহিলাদের আইডল হিসেবে তুলেধ রেছিলেন। কিন্তু সেই চন্দনার এই কান্ডে শালতোড়ার বাসিন্দা থেকে বিজেপির কর্মী,সমর্থকদের মধ্যেও চাঞ্চল্য ছড়িয়েছে। সেই সাথে এই ঘটনায় নিন্দায় সরব হয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্বও।

সুত্রের খবর নিজের গাড়ীর চালকের সাথে দীর্ঘ দিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয় চন্দনার। তিন ছেলে,মেয়ের মা তিনি। তাদের ছেড়ে চালকের সাথে সংসার করার সিদ্ধান্ত নিয়ে ফেলায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। চালকের সাথে নতুন করে সিঁথি ভরতি সিঁদুর পরা চন্দনা দেবীর ছবি রিতিমতো ভাইরাল সোস্যাল মিডিয়াতেও। এদিকে, এই জটিল পরিস্থিতিতে ছোট শিশুকে কোলে নিয়ে থানার দ্বারস্থ হন চন্দনা দেবীর স্বামী শ্রবন বাউরী। এমনকি তিনি কান্নাও চেপে রাখতে পারেন নি। বিধায়কের এই কেচ্ছায় যথেষ্ট বিব্রত জেলা বিজেপিও।

👁️দেখুন 🎦ভিডিও। 👇




Next Story