নজরে ভোট

অভিমান ভুলে সায়ন্তিকা কে জেতাতে অনুগামীদের সাথে নিয়ে পথে নামলেন শম্পা দরিপা।

অভিমান ভুলে সায়ন্তিকা কে জেতাতে অনুগামীদের সাথে নিয়ে পথে নামলেন শম্পা দরিপা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এ যেন উলটো পুরান! গো ব্যাক সায়ন্তিকা এখন অতীত! বরং সায়ন্তিকাকে ভোটে জেতাতে অনুগামীদের সাথে মিয়ে পথে নামলেন শম্পা দরিপা।প্রসঙ্গত, নিজে প্রার্থীপদ না পাওয়ায় নিজের অনুগামীদের নিয়ে বিক্ষোভে নেমেছিলেন বাঁকুড়ার সদ্য বিদায়ী বিধায়িকা শম্পা দরিপা।


এমন কি দিদির ঘোষিত প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় কে বহিরাগত তকমা দিয়ে গো ব্যাক ধ্বনি তোলে তার অনুগামীরা। এর পর জেলার পাশাপাশি,রাজ্য রাজনীতিতে তা আলোড়ন ফেলে। এরই মধ্যে বাঁকুড়ায় ছাতনা বিধানসভায় মুখ্যমন্ত্রী নির্বাচন প্রচারে এসে সভা মঞ্চে স্থান পান শম্পা দরিপা। স্বামী সুব্রত দরিপাকে সাথে নিয়ে দিদির সাথে নির্বাচনী মঞ্চে দলের প্রতি আস্থা জ্ঞাপন করেন।

সেদিনই দিদির সাথে কথা বলে দলের জন্য প্রচারে নামার অঙ্গীকার করেন দরিপা দম্পতি। অবশেষে আজ শম্পা দেবী তার অনুগামীদের নিয়ে সায়ন্তিকা জয়ী করার আবেদন নিয়ে পাড়ায়,পাড়ায় মিছিল করে কোমর বেঁধে প্রচারে নেমে পড়লেন।


জেলার রাজনীতিতে শম্পা দেবীর এই প্রচারে নেমে পড়া নিয়ে যেমন জোর চর্চা শুরু হয়েছে তেমনি শম্পার অনুগামীরা এখন সায়ন্তিকার প্রতি সমর্থন জানানোয় তাদের ভোট খানিকট হলেও সায়ন্তিকার ভোট ব্যাঙ্ক সমৃদ্ধ করবে বলে মনে করছেন তৃণমূলের ভোট ম্যানেজাররা। যদিও শম্পা দেবীর এই প্রচারে নামাকে ভালো ছোখে দেখছেন না শম্পা দরিপার বিরোধী লবির তৃণমূল নেতা নেত্রীরা।

এখন দেখার শেষ অবধি সায়ন্তিকার রোড শোয়ে সায়ন্তিকার পাশে শম্পা দেবীর যৌথ প্রচারের কর্মসুচী দলের ভোট কুশলীরা মঞ্জুর করেন কিনা? সেদিকেই তাকিয়ে আছেন শম্পা দেবীর অনুগামীরা।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story