নজরে ভোট

ইন্দাসে মিঠুনের রোড শো দেখে বাড়ী ফেরার পথে পিকআপ ভ্যান মোটর বাইকের সংঘর্ষ, আহত চার বিজেপি সমর্থক।

ইন্দাসে মিঠুনের রোড শো দেখে বাড়ী ফেরার পথে পিকআপ ভ্যান মোটর বাইকের সংঘর্ষ, আহত চার বিজেপি সমর্থক।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : (সৈয়দ মফিজুল হোদা,ইন্দাস) : মিঠুন চক্রবর্তীর রোড শো দেখে বাড়ী ফেরার পথে দুর্ঘটনায় গুরুতর আহত হলেন চার বিজেপি সমর্থক। উলটো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটলে এই চার বিজেপি সমর্থক আহত হয়। এই মর্মান্তিক পথ দূর্ঘটনাটি ঘটে ইন্দাসের বৈকুন্ঠপুরে।


দুর্ঘটনা ঘটার সাথে,সাথে পুলিশ আহতদের উদ্ধার করে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। হাসপাতাকে ছুটে যান বিজেপির স্থানীয় নেতা ও কর্মীরাও। আহত চার জনই ইন্দাসের শাসপুর এলাকার লস্করদিঘীর বাসিন্দা বলে জানা গেছে। ইন্দাস দুই নাম্বার মন্ডল সভাপতি গৌতম ধারা জানান,চার জনেরই আঘাত গুরুতর।

আহতরা হলেন, গণেশ মাঝি,তাপস বাগদী,কালো বাগদী ও সুব্রত রায়। এদিকে, ইন্দাস থানার পুলিশ পিকআপ ভ্যানটিকে আটক করেছে। প্রসঙ্গত, আজ ইন্দাস বিধানসভার বিজেপি প্রার্থী নির্মল ধারার সমর্থনে মিঠুন চক্রবর্তীর রোড শো ছিল।


ইন্দাস ব্লকের বিভিন্ন গ্রাম থেকে প্রচুর মানুষ মিঠুনকে দেখতে এদিন ইন্দাসে আসেন। এই চার যুবকও শাসপুর এলাকার লস্করদিঘী গ্রাম থেকে মিঠুনের রোড শো দেখতে ইন্দাস বাজারে পৌঁছে ছিলেন।তারা মিঠুনের রোড শো'র শেষে বাড়ি ফিরছিলেন। ফেরার পথেই এই পথ দুর্ঘটনার কবলে পড়েন।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story