নজরে ২১

নজরে বিধানসভা,শহরে কোমর বাঁধছে যুব তৃণমূল, শহর কমিটির পর ওয়ার্ড ও বুথ কমিটি গড়ায় শুরু তৎপরতা।

বিধানসভা ভোটকে পাখির চোখ করে তৃণমূলের যুব বাহিনীকে ঢেলে সাজানো হচ্ছে। বাঁকুড়া শহরে যুব তৃণমূল কমিটি গড়ার পর এবার পুর এলাকার প্রতি ওয়ার্ড এবং বুথ লেভেল কমিটি গড়ে লড়াইয়ের জন্য কোমর বাঁধছে শহর যুন তৃণমূল। এমনই ইঙ্গিত দিলেন শহর যুব সভাপতি রাজীব দে।

নজরে বিধানসভা,শহরে কোমর বাঁধছে যুব তৃণমূল, শহর কমিটির পর ওয়ার্ড ও বুথ কমিটি গড়ায় শুরু তৎপরতা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া বিধানসভা ক্ষেত্রে শহরের ভোট সব থেকে বড়ো ফ্যাক্টর। আর এই ভোটে যুব ভোটারদের যে দল অনুকূলে আনতে পারবে সেই দলই শেষ হাসি হাসবে। গত লোকসভা ভোটে যুব ভোটারদের একটা ভালো অংশ বিজেপি কে ভোট দিয়েছিল। যার ফলে ব্যাপক ভোট বাড়িয়ে ফেলে বিজেপি। তাই এবার বিধানসভা ভোটের আগে,ভাগে শহরের যুবদের সমর্থন আদায়ে কোমর বেঁধে ময়দানে নামছে তৃণমূলের শহর যুব বাহিনী। শহর যুব কমিটি নুতন করে গঠনের পর এবার প্রতি ওয়ার্ডে ও বুথে,বুথে যুব কমিটি গড়ে কাজ শুরু করতে চাইছে তারা। বাঁকুড়া শহর যুব তৃণমূল সভাপতি রাজীব দে শহরের নুতন কমিটি ঘোষণা করার পর সাংবাদিক বৈঠকে এই ইঙ্গিত দেন।

প্রসঙ্গত, বিধানসভার আগে শহরের যুব ভোটারদের সমর্থন আদায়ে একেবারে বুথ থেকে যুবক ও যুবতীদের ম্যান টু ম্যান প্রচার কর্মসুচী নিচ্ছে তারা। তৃণমূল সরকার তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা কাজের সাফল্যও তুলে ধরা হবে এই কর্মসুচীর মাধ্যমে। পাশাপাশি,নুতম যুব কর্মী তুলে আনা,তাদের এলাকায় দলের কাজে যুক্ত করা এবং এরই পাশাপাশি সোস্যাল মিডিয়াতে তাদের সক্রিয় যোগদানেও প্রাধান্য দেওয়া হবে। এভাবেই । এভাবেই কার্যত শহরের যুব ভোট ব্যাঙ্ক নিজেদের কবজা করতে চাইছে তৃণমূল তা বলাই বাহুল্য।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story