নজরে ভোট

বাঁকুড়ায় এসে ফের ভাইপো সম্বোধন করে অভিষেক কে আক্রমণ,মমতার সরকারকে উৎখাতের ডাক কৈলাস বিজয়বর্গীয়'র।

বাঁকুড়ায় এসে ফের ভাইপো সম্বোধন করে অভিষেক কে আক্রমণ,মমতার সরকারকে উৎখাতের ডাক কৈলাস বিজয়বর্গীয়র।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ফের "ভাইপো" সম্বোধন করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপির কেন্দ্রীয় প্রভারী কৈলাস বিজয়বর্গীয়। শনিবার রাতে বাঁকুড়া শহরের কেরাণীবাঁধে বিজেপির দলীয় কার্য্যালয়ে সাংবাদিক বৈঠকে ভাইপো সম্বোধন করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন।


তিনি বলেন, কয়লা মাফিয়া,বালি মাফিয়া আর সিন্ডিকেট রাজে ভাইপোর ভুমিকায় বাংলার সরকার ভ্রুষ্টাচারের সরকারে পরিণত হয়েছে।মমতার সরকার হিংসা ছড়াচ্ছে বাংলা জুড়ে। তাই এই ভাইপো রাজ আর মমতার সরকার থেকে বাংলাকে বাঁচানোর পক্ষে সওয়াল করেন এই বর্ষীয়ান বিজেপি নেতা। তিনি আরও বলেন, কয়লা মাফিয়া,বালি মাফিয়াদের প্রশয় দিচ্ছেন ভাইপো। সারা রাজ্যে ভাইপো তার সিন্ডিকেট রাজ কায়েম করেছে। মমতার সরকার বাংলায় হিংসার রাজনীতি ছড়াচ্ছে। পাশাপাশি তিনি জানান জানুয়ারীতেই সিএএ লাগু হবে। মমতা দিদির সরকার তা ঠেকাতে পারবেনা।

প্রসঙ্গত,ভাইপো সসম্বোধন নিয়ে এর আগে বাংলার রাজনীতিতে বহু চর্চা হয়েছে। খোদ অভিষেক থেকে কুনাল ঘোষ সহ তৃণমূল নেতা,নেতৃরা হুঙ্কার দিয়েছেন ভাইপো না বলে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে অক্রমণ


করুক বিজেপি নেতারা। সে মুরোদ নেই। অভিষেক বন্দ্যোপাধ্যায় সোজাসুজি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন বিজেপির ক্ষমতা থাকলে ভাইপো না বলে নাম নিয়ে দেখাক। সে সাহস প্রধনমন্ত্রীরও নেই। আর সরাসরি নাম নিলে বিজেপি নেতাদের আদালতে টেনে নিয়ে যাবেন বলেও হুঁশিয়ারী দেন অভিষেক। এর পর থেকে ভাইপো শব্দটি বাংলার রাজনীতিতে ভিন্ন মাত্রা পেয়ে যায়। যদিও ফের অভিষেকের সরাসরি নাম না নিয়ে ভাইপো সম্বোধনেই এদিনও আক্রমণ শানালেন কৈলাস বিজয়র্গীয়।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story