নজরে ভোট

খেলা হবে!পরিবর্তন যাত্রা বনাম বাংলা নিজের মেয়েকে চাই, দুই শিবিরেই শুরু ওয়ার্ম আপ।

খেলা হবে!পরিবর্তন যাত্রা বনাম বাংলা নিজের মেয়েকে চাই, দুই শিবিরেই শুরু ওয়ার্ম আপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : খেলা হবে! ভোটের আগে জেলাই শুরু হয়ে গেল দুই শিবিরের ওয়ার্ম আপ।বিজেপিরভ পরিবর্তন যাত্রা বিষ্ণুপুর থেকে ওন্দা হয়ে জঙ্গলমহলের সিমলাপালে দৌড়ল পরিবর্তন রথ। বিষ্ণুপুরে কেন্দ্রীয় ইস্পাত প্রতিমন্ত্রী শ্রী ফগ্গন সিং কুলস্তে পরিবর্তন যাত্রায় সামিল হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়য়ের সরকারকে হটানোর ডাক দেন।


পরিবর্তন যাত্রায় মানুষের সাড়া মেলায় খুশী বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারও। তিনি এদিন বলেই ফেললেন খেলা হবে, তবে আমাদের এই পরিবর্তন যাত্রা কোন ছেলে খেলা নয়। এই যাত্রাই গোল দেবে তৃণমূলকে। ওদের গোলকীপারের তা ঠেকানোর কোন সুযোগ থাকবেনা।

অন্যদিকে বিজেপির পরিবর্তন যাত্রাকে ছাপিয়ে আজ জেলার বিভিন্ন বিধানসভা ক্ষেত্রে ও ব্লকে,ব্লকে বাংলা নিজের মেয়েকে চাই স্লোগান তুলে ফের বাংলার মসনদে দিদিকে বসাতে প্রচারে ঝড় তুলেছে। বিধায়করা এই প্রচার কর্মসুচী নিয়ে সাংবাদিক বৈঠকে দিদিকে ফের মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসানোর পক্ষে সওয়াল করলেন এদিন।


সবে মিলে, খেলার ওয়ার্ম আপ শুরু জেলা জুড়ে। ভোটের দিনক্ষণ ঘোষণা না হলেও ভোটের আবহাওয়া সর গরম। একদিকে যখন জেলায় রাজনৈতিক কর্মসুচীর ব্যস্ততা তুঙ্গে তখন কেন্দ্রীয় বাহিনীর টহলও চলছে জেলার রাজনৈতিক উত্তেজনা প্রবন এলাকা গুলিতে। আর আম জনতার মুখে,ম্যখে ফিরছে খেলা হবে স্লোগান।

তবে, শেষে কে গোল দেয় তার জন্য ফল প্রকাশিত না হওয়া পর্যন্ত অপেক্ষা আমাদের করতেই হবে।

( অভিজিৎ ঘটক,সৈয়দ মোফিজুল হোদা, সঞ্জয় ঘটক, অনিকেত বাউরী ও সোহন রক্ষিতের সাথে ব্যুরো রিপোর্ট বাঁকুড়া ২৪x৭)

দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story