নজরে ভোট

মইদুলের পরিবারের পাশে কলকাতার নাট্যগোষ্ঠী কথাবার্তা,তাদের দেওয়া আর্থিক সাহায্য পৌঁছতে চোরকোলায় অভিনেতা বাদশা মৈত্র।

মইদুলের পরিবারের পাশে কলকাতার নাট্যগোষ্ঠী কথাবার্তা,তাদের দেওয়া আর্থিক সাহায্য পৌঁছতে  চোরকোলায় অভিনেতা বাদশা মৈত্র।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মৃত যুব ফেডারেশনের কর্মী মইদুল ইসলামের পরিবারকে সমবেদনা জানাতে এদিন কলকাতা থেকে মইদুলের বাড়ি চোরকোলা গ্রামে ছুটে এলেন বামপন্থী মনোভাবাপন্ন অভিনেতা হিসেবে পরিচিত বাদশা মৈত্র। তিনি এদিন কোলকাতার নাট্যগোষ্ঠী কথাবার্তার সদস্যদের মইদুলের পরিবারকে সাহায্যের জন্য তোলা অর্থও সাথে করে নিয়ে আসেন।


এবং নাট্যগোষ্ঠীর প্রতিনিধি হিসেবে তা মইদুলের পরিবারের হাতে তুলে দেন। তিনি মইদুলের মৃত্যুকে কিছুতেই মেনে নিতে পারছেন না,তিনি সাংবাদিকদের বলেন এমন ঘটনা যেন বাংলায় আর না ঘটে তার দায়িত্ব নিতে হবে আমাদেরই। যে দলই হোক না কেন হিংসার রাজনীতি করলে তাদের প্রশয় না দিয়ে বয়কটের পথে হাঁটার দাওয়াই দেন এই অভিনেতা।

তিনি মইদুলের স্ত্রী,কন্যা, ও মায়ের সাথে কথাও বলেন এবং তাদের পাশে থাকার আশ্বাসও দেন। এদিন কোতুলপুরের চোরকোলা গ্রামে এই অভিনেতা পৌঁছতেই যুব ও ছাত্রদের ভীড় উপচে পড়ে। বাদশা মৈত্র এই ছাত্র,যুবদের দেখিয়ে বলেন এরা সকলে মইদুলের পরিবারের পাশে রয়েছে। আমরাও কলকাতা থেকে নিয়মিত খোঁজ খবর রাখব।মইদুলের মৃত্যুর প্রতিবাদে ইতিমধ্যেই রাজ্য রাজনীতির আঙ্গিনা উত্তাল।এবার সেই প্রতিবাদে সামিল হলেন বাম বুদ্ধিজীবী ও শিল্পী মহলও। বামমনোভাবাপন্ন টলিউড অভিনেতা বাদশা মৈত্রও মইদুলের গ্রামে এসে এই মৃত্যুর প্রতিবাদে সরব হলেন।


এবার সারা রজ্য জুড়েই এই ইস্যুতে প্রতিবাদে সরব হবেন অন্যান্য বামপন্থী বুদ্ধিজীবী মহল তথা বাম শিল্পি, সাহিত্যিক,লেখক ও অভিনেতারাও এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। ফল্র বিধানসভা ভোটের আগে মইদুল মৃতু বড়ো ইস্যু হয়ে শাসক দলকে যথেষ্ট বেগ দেবে তা বলাই বাহুল্য।

দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story