নজরে ভোট

দুদিনের বেশী বিধানসভা অধিবেশন ডাকা হলে তৃণমূল সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার পথে হাঁটবেন বামেরা, জানালেন বিমান বসু।

দুদিনের বেশী বিধানসভা অধিবেশন ডাকা হলে তৃণমূল সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার পথে হাঁটবেন বামেরা, জানালেন বিমান বসু।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : দুদিনের বেশী বিধানসভা অধিবেশন ডাকা হলে তৃণমূল সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার পথে হাঁটবেন বামেরা। আজ বাঁকুড়া শহরের কমরার মাঠে প্রয়াত তিন কমরেড নকুল মাহাতো, হীরালাল পাল ও সত্য বন্দ্যোপাধ্যায়ের স্মরণ সভায় যোগ দিতে এসে এসে সাংবাদিকদের এই কথা জানালেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।


তিনি বলেন, বিধানসভার আগামী অধিবেশন যদি দুদিনের বেশী ডাকা হয়, তাহলে তৃণমূল সরকারের বিরুদ্ধে আনাস্থা প্রস্তাব আনা হবে। তবে,অনাস্থা প্রস্তাবের বিষয়টি আগাম আঁচ করে সরকার দুদিনের বেশী অধিবেশন নাও ডাকতে পারে বলে সংশয়ও প্রকাশ করেন বিমান বাবু। এক্ষেত্রে দুদিনে আনাস্থা প্রস্তাবের ওপর আলোচনা করা যাবে না। তাই অধরা থেকে যেতে পারে এই অনাস্থা প্রস্তাব। আর যদি দুদিনের বেশী অধিবেশন ডাকা হয় তাহলে আনাস্থা প্রস্তাব আনা হচ্ছেই। এবং সেটাই চাইছে বাম দলগুলি তা সাফ জানিয়ে দেন তিনি।

অন্যদিকে, এই অনাস্থা প্রস্তাবে বামেদের সাথে যোগ দেবে কংগ্রেসও। তাই যদি শেষ পর্যন্ত অনাস্থা প্রস্তাব আনার সুযোগ মেলে তাহলে ঘোর সমস্যায় পড়তে পারে মা,মাটি,মানুষের সরকার! এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। এদিকে জানাযাচ্ছে,এখনও পর্যন্ত বিধানসভার অধিবেশন নিয়ে কোন দিনক্ষণ স্থির হয়নি। বিধায়কদের কাছে এই সংক্রান্ত কোন ম্যাসেজ আসেনি। তাই পরিস্থিতি কোন দিকে গড়ায় তা স্পষ্ট হতে আরও কটা দিন অপেক্ষা করতেই হবে রাজ্যবাসীদের।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story