নজরে ভোট

এবার রাজনৈতিক দলবদলে আইপিএলের নিয়ম চালুর নিদান দিয়ে বিজেপিকে কটাক্ষ মদন মিত্রের।

এবার  রাজনৈতিক দলবদলে আইপিএলের নিয়ম চালুর নিদান দিয়ে বিজেপিকে কটাক্ষ মদন মিত্রের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাংলায় রাজনৈতিক দলবদলে এখন তৃণমূল ছেড়ে বিজেপিতে ভীড়ার হিড়িক পড়ে গেছে। লোকসভা ভোটের আগে হাতে গোনা অর্জুন সিং,সৌমিত্র খাঁয়ের মতো কয়েক জন হেভী ওয়েট তৃণমূল নেতা বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর এখন, বিধানসভা ভোটের আগে এই দল বদলে তৃণমূল খালি হতে চলেছে।


শুভেন্দু অধিকারী, শীল ভদ্র,শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় সহ অনেক নেতা ইতিমধ্যেই বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন।আর এই অবস্থায় আক্ষেপ চেপে রাখতে পারলেন না মদন মিত্র।

এদিন জেলার বড়জোড়ায় যুব তৃণমূলের সভায় বক্তব্য রাখতে গিয়ে, রাজনৈতিক দলবদলে আইপিএলের নিয়ম চালুর নিদান দিয়ে কার্যত বিজেপিকে কটাক্ষ করলেন মদন মিত্র। তার মতে,আইপিএল,আইএসএলের দলবদলে চার জনের বেশী ভিনদেশী খেলোয়াড় দলে নেওয়া যায় না। নিলে, দল বাতিল হয়ে যায়। একই নিয়মে রাজনৈতিক দলবদলে বিজেপি তৃণমূলের নেতায় যেভাবে ভরে গেছে, তাতে করে বিজেপি দলটাই বাতিল হয়ে যাবে। তার কারণ বোঝাতে তিনি একটি গাড়ীতে সওয়ারী তৃণমূল ত্যাগী নেতাদের প্রসঙ্গ তুলে উদাহরণও দেন তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে।

পাশাপাশি, এবার বিজেপি নেতা,মন্ত্রীদের হেলিকপ্টার নামাতে বাধা দেওয়ারও হুমকী দেন এই ডাকাবুকো তৃণমূল নেতা।

প্রসঙ্গত,এখন মদন মিত্রের মিমের ছড়াছড়ি সোস্যাল মিডিয়ায়।বাংলার যুবদের কাছে এই মদন মিত্রের মিমই তার প্রচারের প্রধান ইউএসপি। সেটা টের পেয়ে মদন বাবুও এদিন তার নিজস্ব আঙ্গিকে বক্তব্য রাখেন। আর এই বক্তব্য রিতীমতো তারিয়ে,তারিয়ে উপভোগ করল উপস্থিত যুব তৃণমূল কর্মী ও সমর্থকেরা।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story