নজরে ভোট

মুখ্যমন্ত্রী হিসেবে এক্সপায়ার হয়ে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, বড়জোড়ায় এসে কটাক্ষ বাবুলের।

মুখ্যমন্ত্রী হিসেবে এক্সপায়ার হয়ে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, বড়জোড়ায় এসে কটাক্ষ বাবুলের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (অনিকেত বাউরী) : বড়জোড়ায় পরিবর্তন যাত্রায় যোগ দিতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এক্সপায়ার মুখমন্ত্রী বলে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তিনি এদিন সাংবাদিকদের বলেন আর তিন মাস মমতা বন্দ্যোপাধ্যায় নিয়ম মতো মুখ্যমন্ত্রী আছেন, কিন্তু মানুষের মনে তিনি আর মুখ্যমন্ত্রী নন,তা স্পষ্ট হয়ে গেছে। কার্যত তিনি মুখ্যমন্ত্রী থেকে তৃণমূল নেত্রী হয়ে গেছেন।


পাশাপাশি বাবুল সুপ্রিম নাম না করে ভোট গুরু প্রশান্ত কিশোরের টিমের তৈরি স্লোগান নিয়েও কটাক্ষ করতে ছাড়েন নি এদিন। তিনি অমিত শাহের মন্তব্যের জের টেনে বলেল বাংলার মানুষ স্লোগান ঠিক করবেন। কোন নেতাকে জিন্দাবাদ আর কোন নেতার বিরুদ্ধে মুর্দাবাদ স্লোগান তুলবেন তা মানুষই ঠিক করবে।মেকী স্লোগান তুলে কোন লাভ নেই।

তিনি আরও বলেন গত লোকসভার ভোটেও বিজেপির আসন পাওয়া নিয়ে অনেক কথা উঠেছিল। কিন্তু বিজেপি ১৮ টা আসন পেয়েছে। একই ভাবে বাংলার বিধানসভা ভোটেও দুশোর বেশী আসন পাবে বিজেপি জোর গলায় এমনই দাবী করলেন বাবুল।


এছাড়া, পাড়ায় সমাধান,দুয়ারে সরকার কর্মসুচী ভোটের দোড় গোড়ায় কেন? গত দশ বছর কোথায় ছিলেন,কি কাজ করেছেন এই প্রশ্নও তোলেন তিনি।এদিন বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে বড়জোড়ায় একটি দলীয় সভারও আয়োজন করা হয়।এই সভাতেও বক্তব্য রাখেন বাবুল সুপ্রিয়।

এছাড়া এই সভা মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী ও তৃণমূল সরকারের বিরুদ্ধে তোপ দাগেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story