নজরে ভোট

মহিলার সাথে আপত্তিজনক আচরণের অভিযোগ তুলে বিধায়ক বীরেন্দ্রনাথ টুডুর বাড়ী ভাঙ্গচুর,বিধায়কের দাবী তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার।

মহিলার সাথে আপত্তিজনক আচরণের অভিযোগ তুলে বিধায়ক বীরেন্দ্রনাথ টুডুর বাড়ী ভাঙ্গচুর,বিধায়কের দাবী তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ফের বিতর্কে রাইপুরের তৃণমূল বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু। এবার মহিলার সাথে অপত্তিজনক আচরণের অভিযোগ তুলে বিধায়কের বাড়ীতে চড়াও হয়ে বিক্ষোভে ফেটে পড়লেন বেশ কিছু সংখ্যক মানুষ। পাশাপাশি, বিধায়কের অভিযোগ, তার বাড়ীতে ভাঙ্গচুরও করেন বিক্ষোভকারীরা। এই ঘটনা ঘটে শনিবার রাতে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।


জানা গেছে, শনিবার রাতে রাইপুরের বিধায়ক বীরেন্দ্র নাথ টুডু তার বাড়ী বাগযাতার পাশ্ববর্তী গ্রাম নারায়ণপুরে গিয়েছিলেন।সেখানেই এই ঘটনা ঘটানোর অভিযোগ তোলেন গ্রামবাসীরা।এবং বিধায়কের বাড়ী বাগযাতায় চড়াও হয়ে তুমুল বিক্ষোভ দেখান তারা।

খবর পেয়ে সারেঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। এবং রবিবার মীমাংসা বৈঠকে বসার নিদান দেন বিক্ষোভকারীরা। যদিও এই বিক্ষোভ সভায় বৈঠকে যোগ দেবেন না বলে সাফ জানিয়েদিয়েছেন বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু।বরং তিনি মীমাংসা বৈঠকে যোগ না দিয়ে, রবিবার বাঁকুড়া শহরে চলে আসেন।এখানে তৃণমূল ভবনে জেলা কমিটির বৈঠকে যোগ দেন তিনি।


বীরেন্দ্র নাথ বাবু সংবাদ মাধ্যমে জানান,তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তোলা হচ্ছে। তিনি আসলে রাজনৈতিক চক্রান্তের শিকার। এই ধরণের কোন ঘটনার সাথে তিনি যুক্ত নন। তাই তিনি রবিবার মীমাংসা বৈঠকেও যান নি। বরং তার বাড়ীতে ভাঙ্গচুরের ঘটনায় থানায় পালটা অভিযোগ করবেন বলেও জানান বিধায়ক।

বিধায়ক বীরেন্দ্র নাথ টুডুকে নিয়ে এর আগেও বীড়ম্বনায় পড়তে হয়েছিল রাজ্যের শাসক দলকে। ফের আবার তিনি বিতর্কে জড়ালেন। তবে এবার তিনি দাবী করেছেন স্থানীয় সিপিএম তার বিরুদ্ধে এই অভিযোগ তুলে ভোটের আগে কুৎসা রটানোর চক্রান্ত করেছে। যদিও সিপিএম বিধায়কের এই অভিযোগ উড়িয়ে দিয়ে পালটা প্রশ্ন তুলেছেন তিনি বার,বার জনরোষের মধ্যে কেন পড়ছেন তা উনি নিজেই যাচাই করুন। অকারণে সিপিএমকে দুষে লাভ নেই।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story