নজরে ২১

শুভেন্দু অধিকারীর ভাইরাল ভিডিও নিয়ে বাঁকুড়ায় মুখ খুললেন মুকুল রায়, শুভেন্দুকে বিজেপিতে যোগের আহ্বান সৌমিত্রের।

শুভেন্দু অধিকারীর ভাইরাল ভিডিও নিয়ে বাঁকুড়ায় মুখ খুললেন মুকুল রায়, শুভেন্দুকে বিজেপিতে যোগের আহ্বান সৌমিত্রের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শুভেন্দু অধিকারীর একটি সভার বক্তব্য ভাইরাল হওয়াকে কেন্দ্র করে উত্তাল বাংলার রাজনীতি। এই ভাইরাল হওয়স ভিডিওতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে উৎখাতের ডাক দেওয়ার পাশাপাশি, রাজ্যে বাম ও কংগ্রেস জোট প্রসঙ্গেও জোর সওয়াল করতে শোনা গেছে শুভেন্দুর অধিকারীর গলায়। আর তা নিয়েই নানা জল্পনা শুরু। প্রশ্ন উঠছে তিনি এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন? না নিজে আলাদা দল গড়বেন? এই ভাইরাল ভিডিও নিয়ে আজ

বাঁকুড়ায় দলীয় কর্মসুচীতে যোগ দিতে এসে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায় সাংবাদিক বৈঠকে মুখ খুললেন। তিনি সরাসরি মন্তব্য না করলেও ইঙিতে বুঝিয়েছেন তার মতো তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে সম্মানের সাথে রাজনীতি করা যায়। আর যারা মানুষের জন্য ভালো কাজ করতে চায়, তাদের জন্য বিজেপির দরজা খোলা। অর্থাৎ শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার রাস্তা যে বিজেপিতে খোলা তার আভাষ দিয়েছেন তিনি। তবে এই বিচক্ষন পোড় খাওয়া নেতা মুকুল বাব শুভেন্দু অধিকারীর ভাইরাল ভিডিও নিয়ে এই প্রথম মুখ খুললেও সরসরি মন্তব্য এড়িয়ে গেছেন।

অন্যদিকে,বিজেপি সাংসদ তথা রাজ্য যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ শুভেন্দু অধিকারীকে সরসরি বিজেপিতে যোগ দেওয়ার আহবান জানালেন। তিনি বিষ্ণুপুরে আজ এই মন্তব্য করেন।


শুভেন্দু অধিকারী সৌমিত্র খাঁ,মুকুল রায়ের পথেই হাঁটবেন? না নিজে অন্য দল গড়ে বিধানসভার লড়াইয়ে নামবেন এই প্রশ্ন যেমন ঘুরছে,তেমনি আবার এমন জল্পনাও চলছে যে দিদি রাগ ভাঙ্গালেই ফের ঘাস ফুল শিবিরেই এবারের মতো থেকে যেতেও পারেন শুভেন্দু অধিকারী। এখন দেখার শেষ পর্যন্ত তিনি কি সিদ্ধান্ত নেন।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story