নজরে ভোট

"মমতার সাজানো মঞ্চে মালদায় নাড্ডা কৃষকদের সাথে সহভোজের নাটক করলেন!"শালতোড়ায় প্রতিক্রিয়া সেলিমের।

মমতার সাজানো মঞ্চে মালদায় নাড্ডা কৃষকদের সাথে সহভোজের নাটক করলেন!শালতোড়ায় প্রতিক্রিয়া সেলিমের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া শালতোড়ায় সিপিএমের শ্রমিক সংগঠন সিআইটিইউ'র জেলা সম্মেলনের প্রকাশ্য সভায় যোগ দিতে এসে এদিন, মালদায় বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কৃষকদের সাথে সহ ভোজনকে কড়া ভাষায় কটাক্ষ করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম।তিনি সাংবাদিকদের নাড্ডার সহভোজ নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন,মমতা বন্দ্যোপাধ্যায়ের সাজানো মঞ্চে সহভোজের নাটক সারলেন জেপি নাড্ডা। পাশাপাশি, দেশের কৃষক আন্দোলনের প্রসঙ্গ তুলে মমতা বন্দ্যোপাধ্যায় ও জেপি নাড্ডাকে এক যোগে আক্রমণ করেন তিনি।


পাশাপাশি,সিআইটিইউ'র নবম বাঁকুড়া জেলা সম্মেলনের প্রকাশ্য সমাবেশের মঞ্চ থেকে মহম্মদ সেলিম কেন্দ্রের বিজেপি সরকারের কৃষক ও শ্রমিক বিরোধী নীতির তীব্র প্রতিবাদ করেন। সেলিম বলেন, কেন্দ্র সরকার দেশের সাধারণ মানুষের কথা ভাবেনা। আদনি,আম্বানিদের স্বার্থ রক্ষাতেই এই সরকারের দরদ বেশী।সমস্ত শ্রমিক, কৃষক, মেহনতি মানুষ ও ছাত্র, যুবদের একত্রিত হয়ে এই সরকারে বিরুদ্ধে লড়াইয়ের ডাক দেন তিনি।

এছাড়া, তৃণমূল সরকারকেও একহাত নিয়ে সেলিম বলেন, বাজারে অন্য কিছু কেনা বেচা না হলেও রাজ্যে এমপি,এমএলএ কেনা বেচা বেড়েছে! মোদি ও দিদি এই দুই সরকারই মানুষের পক্ষে ক্ষতিকর! তাই আসন্ন বিধান সভা নির্বাচনে বাম,ধর্ম নিরপেক্ষ সরকার গঠনের পক্ষে জনমত গড়ে তোলার আহ্বান জানান তিনি। এই সভায় মহম্মদ সেলিম ছাড়াও আনাদি সাহু,বাসুদেব আচারিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখুন 🎦 ভিডিও। 👇


*click here👇 এবার বাঁকুড়াতেও সহজ শর্তে বাড়ীতে বসেই মিলছে লোন। বিস্তারিত জানতে লেখাটির ওপর ক্লিক করুন।



Next Story