নজরে ভোট

আর বেসুরো নন,উলটে দলে সুবোধ বালক ইমেজ গড়াতে জোর তৎপরতা শুরু সৌমিত্রের।

আর বেসুরো নন,উলটে দলে সুবোধ বালক ইমেজ গড়াতে জোর তৎপরতা শুরু সৌমিত্রের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আর বেসুরো নন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। উল্টে দলের মধ্যে নিজের 'সুবোধ বালক ' ভাব মূর্তি গড়তে এবার আসরে নেনে পড়লেন তিনি। সোমবার ইন্দাসে প্রয়াত দলীয় নেতা অরুপ রুইদাসের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে গিয়েছিলেন। সেখানেই সাংবাদিকদের কাছে তিনি স্পষ্ট জানিয়ে দেন যে,এবার থেকে দলের নিয়ম মেনে চলবেন,এবং এই নিয়ম সবার মেনে চলা উচিত।


তবে বিতর্কিত এই সাংসদের ইউএসপিই হল দলের প্রতিকুলে মন্তব্য করা। তবে তার মতে রাজনীতিতে বিতর্ককে আলিঙ্গন করাটা রাজনীতিরই একটা অঙ্গ। তাই তিনি বিতর্কের মধ্য দিয়েও নিজের সুদ্ধিকরণের পথে হাঁটবেন। অর্থাৎ এবার থেকে দলের প্রতি তার আনুগত্য ও দায়বদ্ধতা বজায় রাখার পথেই হাঁটতে চান সৌমিত্র বাবু।

রাজ্য রাজনৈতিক মহল ও বিজেপির একাংশের দাবী দিলীপ ঘোষের হুঁশিয়ারির পরই সৌমিত্র বাবু তার সুর নরম করেন।দল তার এই আচরণ যে ভালো চোখে দেখছে না, তা টের পেয়েই এবার নিজের ভোল বদলের পথে হাঁটছেন তিনি। পাশাপাশি, দলের বেসুরো নেতাদের নামে সোমবার বিকেলে দিল্লীতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সাথে দেখা করে নালিশও জানিয়েছেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সুত্রের খবর সেখানে বাবুল সুপ্রিয়, সৌমিত্র খাঁয়ের মতো নেতাদের সোস্যাল মিডিয়াতে দলের বিরুদ্ধে মন্তব্য করা ও দলের নেতৃত্বকে আক্রমণ করার ঘটনা তুলে ধরেন দিলীপ ঘোষ। এবং দল এই ধরনের কার্য্যকলাপকে কিছুতেই প্রশয় দেবে না। এমনটাই আগাম আঁচ করেই দলের নিয়ম মেনে চলার অঙ্গীকারের পক্ষ্যে সংবাদ মাধ্যমে মন্তব্য করে ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন সৌমিত্র খাঁ এমন প্রশ্নও উঠছে খোদ বিজেপির অন্দর মহলে।

এখন দেখার শেষ পর্যন্ত সৌমিত্র খাঁ আর দলের মধ্যে সম্পর্কের সমীকরন ঠিক কি দাঁড়ায়? তার ওপরই নির্ভর করছে সৌমিত্রের রাজনৈতিক ভবিষ্যত? তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story