নজরে ভোট

বড়জোড়ায় বাবুল সুপ্রিয়ের সভায় যোগ দিতে যাওয়ার সময় পথ দূর্ঘটনা, মৃত ১ বিজেপি সমর্থকের, আহত আরও ৮ জন।

বড়জোড়ায় বাবুল সুপ্রিয়ের সভায় যোগ  দিতে যাওয়ার সময় পথ দূর্ঘটনা, মৃত ১ বিজেপি সমর্থকের, আহত আরও ৮ জন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বড়জোড়ায় বিজেপির পরিবর্তন যাত্রার বাবুল সুপ্রিয়ের সভায় যোগ দেওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক বিজেপি সমর্থকের। আহত হয়েছেন আরও ৮ জন। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। এদিন জেলার গঙ্গাজলঘাটির নব গ্রাম থেকে একটি ছোট গাড়ী করে ১২ জনের একটি দল বড়জোড়ার পথে রওনা দেয়।


সুয়াড়ার কাছে রাস্তার বাঁকে গাড়ীটি উলটে যায়। প্রথমে আহতদের উদ্ধার করে অমরকানন হাসপাতালে নিয়ে গেলে গণেশ ঘড়ুই (৫০)কে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এর পর আহতদের বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সভা শেষে তড়িঘড়ি বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন সাংসদ সৌমিত্র খাঁ। তিনি চিকিৎসার তদারকি করেন। কথা বলেন কর্তব্যরত চিকিৎসকদের সাথে। মঙ্গল বাউরী ও অনুপ মাহাতর আঘাত গুরুতর। এই দুইজনকে কলকাতা নিয়ে যাওয়া হতে পারে বলে সুত্রের খবর


এদিকে,সাংসদ সৌমিত্র খাঁ বলেন দলের আহত কর্মী ও সমর্থকদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা করবে দল। এদিকে, মৃতুর খবর নবগ্রামে পৌঁছতেই নেমে এসেছে শোকের ছায়া। রবিবার বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত বিজেপি সমর্থকের মরদেহ ময়নাতদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ। তার পরই পরিবারের হাতে তুলে দেওয়া হবে মরদেহ।

মৃত বিজেপি সমর্থকের অন্তিম সংস্কার দলীয় মর্যাদার সাথে করা হবে এবং এলাকায় শোক মিছিল করবে বিজেপি বলে সুত্রের খবর। মৃত সমর্থককে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করতে রবিবার গ্রামে বিজেপির রাজ্য ও জেলার নেতৃত্ব উপস্থিত থাকবেন বলেও জানা গেছে।

দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story