নজরে ভোট

মহামায়া মন্দিরে বাঁকুড়া বাসীর জন্য প্রার্থনা, চোখ বেয়ে জল গড়াল সায়ন্তিকা আর কল্যাণের।

মহামায়া মন্দিরে বাঁকুড়া বাসীর জন্য প্রার্থনা, চোখ বেয়ে জল গড়াল সায়ন্তিকা আর কল্যাণের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : রাস্তার দুই ধারে সারি,সারি মানুষের ভীড়। ঘন্টা দুয়েকেরও বেশী সময় ধরে রোদ্দুর উপেক্ষা করে দাঁড়িয়ে আছেন সায়ন্তিকাকে দেখার জন্য।দীর্ঘ অপেক্ষার পর দেখা মিলল। জনতার ভীড় দেখে আপ্লুত সায়ন্তিকা হাত নেড়ে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সাথে ঢুকে পড়লেন মা মহামায়ার মন্দিরে। সেখানে বাঁকুড়াবাসীর জন্য প্রার্থনা করতে গিয়ে দুচোখ বেয়ে জল গড়িয়ে পড়ল সায়ন্তিকা ও কল্যানের।


চোখ মুছে নিজেকে কিছুটা সামলে সায়ন্তিকা পুরোহিতের কাছে মায়ের আশীর্বাদী ফুল নিলেন ও তার কপালে বিজয় তিলকের ফোঁটা এঁকে দিলেন এক পুজারী। মায়ের কাছে বাঁকুড়াবাসীর জন্য মঙ্গলও কামনা করেন তিনি।এবারের বাঁকুড়া বিধানসভার তৃণমূল প্রার্থী সায়ন্তিকা এরপর রামপুরে প্রয়াত জন নেতা কাশীনাথ মিশ্রের বাড়ীতে গিয়ে প্রয়াত নেতার স্ত্রী তথা বাঁকুড়া বিধানসভার প্রাক্তন বিধায়িকা মিনতি মিশ্রের আশীর্বাদ নিতে যান।

মিনতি দেবী সায়ন্তিকার কপালে স্নেহের চুম্বন দিলে সায়ন্তিকাও মিনতি দেবীর গালে চুমু দিয়ে ভালবাসায় ভরিয়ে দেন। এরপর,তিনি প্রায়াত তৃণমূল নেতা শান্তি সিংহ,দেবপ্রসাদ কুন্ডুর বাড়ীতে গিয়ে সমবেদনা জানানোর পাশাপাশি আশীর্বাদ চেয়ে নেন।


আজ বাঁকুড়াতে পা ফেলা মাত্র তাকে ঘিরে মানুষের ভীড়ে আপ্লুত হয়ে পড়েন এই অভিনেত্রী। একে বারে রিল লাইফ থেকে এযেন রিয়েল লাইফে পদার্পণ।এই রিয়েল লাইফের অনুভুতি কেমন লাগল তার। তা ব্যক্ত করলেন নিজে

মুখেই।👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story