নজরে ভোট

রাজীব, সব্যসাচীর তৃণমূলে যোগ? বেঁকে বসেছেন কল্যান ও সুজিত,এই প্রসঙ্গে বাঁকুড়ায় এসে কি বললেন সায়ন্তিকা? জেনে নিন।

রাজীব, সব্যসাচীর তৃণমূলে যোগ? বেঁকে বসেছেন কল্যান ও সুজিত,এই প্রসঙ্গে বাঁকুড়ায় এসে কি বললেন সায়ন্তিকা? জেনে নিন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শুক্রবার বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন মুকুলরায়। তার ঠিক পরে,পরেই রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় এবং বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তের তৃণমূলে ফেরা নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনা তুঙ্গে। ইতিমধ্যেই রাজীব বন্দ্যোপাধ্যায় কুনাল ঘোষের সাথে দেখা করেন। আর তা নিয়ে কটাক্ষ করতে ছাড়েন নি সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, কুনাকের সাথে দেখা করার অর্থ এই নয় যে গঙ্গাজলে শুদ্ধ হয়ে গেল। অন্যদিকে, সব্যসাচীর তৃণমূল যোগ নিয়েও তার যে সায় নেই এমন ইঙ্গিত দিয়ে রেখেছেন বিধাননগরের বিধায়ক তথা দমকল মন্ত্রী সুজিত বসু। অর্থাৎ রাজীব ও সব্যসাচীর তৃণমূলে যোগনিয়ে কার্যত বেঁকে বসেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও সুজিত বসু।

এই অবস্থায় দলের অন্যতম সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়ায় এসে এই প্রসঙ্গে সাংবাদিকদের কাছে মুখ খুললেন। তিনি সাফ জানান এই যোগদান নিয়ে দিদি অঅর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায় যা সিদ্ধান্ত নেবেন সেটাতেই সহমত রয়েছে তার।যেমনটা মুকুল রায়ের ক্ষেত্রে ঘটেছে৷ দিদি মুকুল রায়কে দলে ফিরিয়েছেন।


তাই সায়ন্তিকাও মুকুল রায়কে স্বাগত জানানোর পাশাপাশি তার সাথে একযোগে জেলাতেও সাংগঠনিক শক্তি বাড়াতে দলের হয়ে কাজ করবেন৷ সায়ন্তিকার দাবী,মানুষের জন্য কাজ করলেই দলের সাংগঠনিক ভিত আপনা আপনিই শক্তিশালী হবে। তাই মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করাকেই এখন পাখির চোখ করেছেন এই অভিনেত্রী রাজনীতিবিদ।

এবং জেলার জন্য এক গুচ্ছ কর্মসুচীতে যোগ দিতে এদিন জেলায় ছুটে আসেন তিনি। এদিন সকালে বাঁকুড়া খ্রিস্টান কলেজে তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসুচীতে তিনি যোগদেন। তার সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁকুড়া পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সণ অলকা সেন মজুমদার, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শিবাজী বন্দ্যোপাধ্যায়, বাঁকুড়া জেলা ছাত্র পরিষদের সভাপতি তীর্থঙ্কর কুণ্ডু প্রমুখ।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story